Salman Khan

সলমনের রোম্যান্স

আসলে এই লকডাউন পিরিয়ডে একটি গানের মিউজ়িক ভিডিয়ো তৈরি করে ফেলেছেন সলমন। ১২ মে সেটি রিলিজ় করবে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২০ ০০:০৬
Share:

সলমন-জ্যাকলিন

পানভেলের ফার্মহাউসে জ্যাকলিন ফার্নান্ডেজ়ের সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় দেখা গেল সলমন খানকে। সলমন-জ্যাকলিনের সেই রোম্যান্সের ভিডিয়ো আবার তাঁরই ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে। অবাক হচ্ছেন তো!

Advertisement

আসলে এই লকডাউন পিরিয়ডে একটি গানের মিউজ়িক ভিডিয়ো তৈরি করে ফেলেছেন সলমন। ১২ মে সেটি রিলিজ় করবে। তার আগে সেই ভিডিয়োর টিজ়ার প্রকাশিত হল রবিবার। সেই ভিডিয়োতে সলমনের সঙ্গে জুটি বেঁধেছেন জ্যাকলিন। ‘তেরে বিনা’ গানটির কথা লিখেছেন সাব্বির আহমেদ। সুর দিয়েছেন অজয় ভাটিয়া। সলমনদের সঙ্গে রয়েছেন তাঁর বান্ধবী মডেল অভিনেত্রী ওয়ালুশা ডি’সুজ়া। তিনি সলমন আর জ্যাকলিনের একটি সাক্ষাৎকারও নিয়েছেন। সেটিও অভিনেতার ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে। সেখানে সলমন বলেছেন, ‘‘মাত্র তিন জন মিলে চার দিনে একটি গানের ভিডিয়ো শুট করেছি। এটা আমার কাছে শিক্ষণীয়। আমাদের কোনও মেকআপ আর্টিস্ট এবং হেয়ার স্টাইলিস্টও ছিল না।’’ সলমনের মতে, এই ভিডিয়োটি তাঁর প্রযোজনায় সবচেয়ে কম বাজেটের।

কিন্তু লকডাউন পিরিয়ডে বলি সেলেবরা যখন ছুটির মেজাজে, তখন সলমন কাজ নিয়ে ব্যস্ত। কোথা থেকে এত এনার্জি আসে? উত্তরে অভিনেতা বলেছেন, ‘‘মাত্র ১৫ বছর বয়স থেকেই কাজ শুরু করেছিলাম। কেরিয়ারের শুরুতে কিছু ছবি ফ্লপও করেছিল। তবু হাল ছাড়িনি। সেই ধারাই এখনও বজায় রেখেছি।’’

Advertisement

আরও পড়ুন: হাজত বাস শাহরুখের! অনেক বলিতারকার জেলে যাওয়ার কথাই কিন্তু অজানা...

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন