Salman Khan

লাদাখে রুক্ষ পাহাড়ের কোলে তৈরি হচ্ছে সলমন খানের নতুন ছবি, ঝলক প্রকাশ্যে

সলমন খানের নতুন ছবির শ্যুটিং হয়েছে লাদাখে। সোমবার ভাগ করে নিলেন একঝলক ‘কিসি কা ভাই কিসি কি জান’

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২২ ১৯:২৯
Share:

সলমনের নতুন ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর একঝলক প্রকাশ্যে এল সোমবার।

লাদাখের ঊষর উপত্যকা দিয়ে মোটরবাইক চালিয়ে যাচ্ছেন সলমন খান। দু’পাশে লাল পাহাড়। ধুলো উড়িয়ে এসে থামলেন নায়ক। রোদচশমা খুলে লম্বা চুল উড়িয়ে দাঁড়ালেন। নতুন ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর এমনই এক ঝলক প্রকাশ্যে এল সোমবার।

Advertisement

ভাইজান প্রযোজিত নতুন ছবিটির শ্যুটিং শেষ হয়েছে সদ্য। লাদাখ থেকে ছবি পোস্ট করেছিলেন সলমন। তাঁর ৩৪ বছরের অভিনয় জীবনে বিশেষ অবদান রাখবে ‘কিসি কা ভাই কিসি কি জান’, এমনই জানিয়েছিলেন। পোস্টার এবং লোগো প্রকাশিত হল একই দিনে। ফারহাদ সমজি পরিচালিত ছবিতে অভিনয় করেছেন, পূজা হেগড়ে, শেহনাজ গিল এবং ভেঙ্কটেশ।

Advertisement

১৯৮৮ সাল। ‘বিবি হো তো অ্যায়সি’ ছবি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন সলমন খান। তার পর পায়ে পায়ে ২০২২ সাল। গত ২৬ অগস্ট নতুন ছবির কথা ঘোষণা করেছেন ভাইজান। ছবির নাম ‘কিসি কা ভাই... কিসি কি জান’, যার ঝলকে নতুন চেহারা সামনে আনলেন অভিনেতা।

স্মৃতিমেদুর অভিনেতা লিখেছিলেন, ‘‘৩৪ বছর আগে... আমার জীবনের যাত্রা শুরু হয়েছিল শূন্য থেকে। আমাকে এত পথ এগিয়ে দেওয়ার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ।’’

সলমন জানিয়েছেন তাঁর নতুন ছবি অ্যাকশন, কমেডি এবং রোম্যান্সে ভরপুর।মজার বিষয় হল, এই শিরোনামটি সলমনেরই আরেক ছবি ‘কভি ইদ কভি দিওয়ালি’-এর কথা মনে করিয়ে দেয়। যার শ্যুটিং এখনও চলছে। অনেকে মনে করছেন, সেই ছবিরই নাম বদলে ‘কিসি কা ভাই... কিসি কি জান’ রাখা হয়েছে। তবে নির্মাতারা এখনও আনুষ্ঠানিক ভাবে এমন কোনও ঘোষণা করেননি।

এ ছাড়াও সলমনের ঝুলিতে রয়েছে একগুচ্ছ ছবি। সেই তালিকায় রয়েছে ক্যাটরিনা কইফের সঙ্গে ‘টাইগার ৩’ এবং ‘বজরঙ্গি ভাইজান ২’। তা ছাড়া শাহরুখ খানের ‘পঠান’-এও অতিথি চরিত্রে দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন