salman khan

Salman Khan: রাখির পাশে সলমন, প্রকাশ্যে বকুনি দিলেন শিল্পা শেট্টির বোন শমিতাকে

শমিতা এবং রাখি সবন্তের ঝগড়া থেকেই সমস্যার সূত্রপাত। আপাতত বলিউডের দুই তারকাই ‘বিগ বস’-এর বাড়িতে বন্দি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২১ ১৯:২২
Share:

রাখির পাশে থাকলেন সলমন, বকলেন শমিতাকে।

প্রকাশ্যে সলমন খানের কাছে বকুনি খেলেন শমিতা শেট্টি। কোনও কিছুর তোয়াক্কা না করেই শিল্পা শেট্টির ছোট বোনের উপর গলা চড়ালেন ‘ভাইজান’। কিন্তু কেন এত চটলেন ‘বিগ বস’-এর সঞ্চালক?

Advertisement

শমিতা এবং রাখি সবন্তের ঝগড়া থেকেই সমস্যার সূত্রপাত। আপাতত বলিউডের দুই তারকাই ‘বিগ বস’-এর বাড়িতে বন্দি। সেখানেই একটি ‘টাস্ক’ নিয়ে বাক-বিতণ্ডা হয় তাঁদের মধ্যে। তর্ক করতে করতে দু’জনেরই গলা পৌঁছয় সপ্তমে। শুরু হয়ে যায় চিল চিৎকার। এই উত্তপ্ত বাক্য বিনিময়ের মাঝেই আচমকা রাখিকে ধাক্কা মারেন শমিতা। এর পরেই রিয়্যালিটি শো থেকে শমিতাকে বাদ দেওয়ার অনুরোধ রাখেন রাখি। তাঁর এই অনুরোধ মেনে নেওয়া হয়নি। তবে পুরো বিষয়টি নিয়ে নিজের বক্তব্য রেখেছেন সলমন।

কোনও রাখঢাক ছাড়াই শমিতাকে সলমন বলেছেন, “তুমি রাখিকে যে ভাবে ধাক্কা দিয়েছ, তা ভুল। উমর রিয়াজের উগ্রতার নিন্দা করেছিলে তুমি। কিন্তু যে কাজটার বিরুদ্ধে তুমি গলা তুলেছিলে, এ বার নিজেই সেই কাজটা করলে।”

Advertisement

শিল্পার সঙ্গে একাধিক ছবি করেছেন সলমন। সেই সূত্রে শমিতার সঙ্গেও তাঁর সম্পর্ক আগাগোড়াই বন্ধুত্বপূর্ণ। কিন্তু ব্যক্তিগত সম্পর্কের তোয়াক্কা করলেন না ‘ভাইজান’। আর পাঁচ জন প্রতিযোগীর মতো শমিতাকেও বকে দিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন