salman khan

Salman Khan: সলমন খানের জীবন উঠে আসতে পারে পর্দায়, শুরু হয়ে গিয়েছে প্রস্তুতি

খুব সম্ভবত নামী একটি ওটিটি প্ল্যাটফর্মে সম্প্রচারিত হবে কয়েক পর্বের এই সিরিজ। ইতিমধ্যেই শ্যুট শুরু করার আগের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২১ ১৯:১০
Share:

এ বার পর্দায় ফুটে উঠবে সলমন খানের গল্প।

তিনি এবং বিতর্ক যেন সমার্থক। ব্যর্থ প্রেম, আইনি জটিলতা, পেশাগত জীবনের ওঠাপড়া... বলিউডি ছবির থেকে কোনও অংশে কম বর্ণময় নয় তাঁর জীবন। তাই এ বার পর্দায় ফুটে উঠবে সলমন খানের গল্প। জীবনীচিত্র তৈরি হচ্ছে না অভিনেতার। তাঁকে নিয়ে তথ্যচিত্রের একটি সিরিজ তৈরি হওয়ার কথা চলছে।

খুব সম্ভবত নামী একটি ওটিটি প্ল্যাটফর্মে সম্প্রচারিত হবে কয়েক পর্বের এই সিরিজ। ইতিমধ্যেই শ্যুট শুরু করার আগের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। বলিউডে তাঁর তিন দশকের নানা কাজ এবং মুহূর্তকে তুলে ধরা হবে পর্দায়। জানা যাচ্ছে, সলমন যে সব অভিনেতা, পরিচালক এবং প্রযোজকদের সঙ্গে কাজ করেছেন, তাঁদের সাক্ষাৎকারও থাকবে সেই সিরিজে। কথা বলা হবে ‘টাইগার’-এর পরিবারের সঙ্গেও।

Advertisement

এই সিরিজটি প্রযোজনা করবেন সলমন স্বয়ং। সহ-প্রযোজনায় থাকছে উইজ এন্টারটেনমেন্ট এবং অ্যাপ্লজ এন্টারটেনমেন্ট নামে আরও দুই সংস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন