Samantha Ruth Prabhu

কর্মবিরতিতে ক্ষতি হয়েছে প্রায় ১২ কোটি টাকার! চিকিৎসার জন্য কার কাছে হাত পেতেছেন সামান্থা?

দীর্ঘ দিন ধরেই অসুস্থ সামান্থা রুথ প্রভু। তবে এ বার সম্পূর্ণ সুস্থ হয়ে উঠতে চান নায়িকা। বছর খানেকের জন্য বিরতি নিয়েছেন শুটিং থেকে। ছ’মাসেই প্রায় ১২ কোটি টাকার ক্ষতি হচ্ছে সামান্থার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৩ ১৪:২৮
Share:

সামান্থা রুথ প্রভু। ছবি: সংগৃহীত।

ব্যক্তিগত জীবনে একের পর এক ঝড় সামলেও গত কয়েক বছর ধরে কর্মজীবনে নিজের সেরাটা দিয়েছেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউডে পা রেখেছেন বছর খানেক আগেই। ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজ়ে নিজের অভিনয়ের জন্য প্রশংসা অর্জন করেছেন সামান্থা। মার্ভেল খ্যাত রুশো ব্রাদার্সের আন্তর্জাতিক সিরিজ় ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণে কাজ করছেন অভিনেত্রী। পাশাপাশি রয়েছে তেলুগু ছবি ‘খুশি’ও। ওই ছবিতে দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী। হাতের কাজ সব শেষ করে এ বার বছর খানেকের বিরতি নিয়েছেন সামান্থা। আপাতত আগামী এক বছর নিজের স্বাস্থ্যের দিকেই মন দিতে চান অভিনেত্রী। সম্পূর্ণ সুস্থ হয়ে ফিরতে চান রুপোলি পর্দায়। খবর, সেই চিকিৎসার জন্য কয়েক কোটি টাকাও খরচ করছেন সামান্থা। এই টাকা জোগান দিচ্ছেন কে?

Advertisement

তেলুগু, তামিল, হিন্দি— তিনটি ইন্ডাস্ট্রিতেই চুটিয়ে কাজ করছিলেন সামান্থা রুথ প্রভু। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে সিরিজ় এবং সিনেমার সব কাজ শেষ করে আপাতত নিজের স্বাস্থ্যর দিকে নজর দিচ্ছেন সামান্থা। ছবিপিছু নায়িকার পারিশ্রমিক সাড়ে তিন কোটি থেকে চার কোটি টাকা। হিসাব বলছে ছ’মাসে প্রায় ১২ কোটি টাকা ক্ষতি হচ্ছে সামান্থার। তা হলে তাঁর এই ব্যয়বহুল চিকিৎসার খরচ জোগাচ্ছেন কে? ইন্ডাস্ট্রির অন্দরের কানাঘুষো, তেলুগু বিনোদন জগতের এক পুরুষ তারকার কাছ থেকে নাকি প্রায় ২৫ কোটি টাকার ঋণ নিয়েছেন অভিনেত্রী। সেই টাকাতেই নাকি নিজের চিকিৎসার করাচ্ছেন তিনি। চিকিৎসা প্রক্রিয়াও ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন সামান্থা। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছিল এক ধর্মীয় গুরুর আশ্রমে। সেখানে ধ্যানে মগ্ন ছিলেন অভিনেত্রী। তার দিন কয়েক পরে সমাজমাধ্যমের পাতা থেকে জানা যায়, ইন্দোনেশিয়ার বালিতে ছুটি কাটাচ্ছেন স্যাম।

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে বিজয় দেবেরাকোন্ডা ও সামান্থার পরবর্তী ছবি ‘খুশি’। পর্দায় দুই তারকার প্রেম নজর কেড়েছে দর্শকের। তবে বাস্তব জীবনে সামান্থা ও বিজয়ের বন্ধুত্ব নাকি আরও গাঢ়। বিজয়ই কি তবে সেই তেলুগু তারকা, যাঁর কাছ থেকে চিকিৎসার জন্য ২৫ কোটি টাকা ধার করেছেন সামান্থা? ইন্ডাস্ট্রির অন্দরে এখন তুঙ্গে এই জল্পনাই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন