Sana Khan

ধর্মের জন্য অভিনয় ছেড়ে মৌলবীকে বিয়ে, সন্তান কেমন হবে জানালেন সানা খান

বিয়ের ৩ বছরের মাথায় সন্তানসম্ভবা সানা খান। হবু সন্তান কেমন হবে, মনোবাঞ্ছা জানালেন সানা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ২২:৪২
Share:

কেমন হবে সানার সন্তান? জানালেন অভিনেত্রী ছবি: সংগৃহীত।

বলিউডে যখন ধীরে ধীরে জনপ্রিয়তা বাড়ছিল তাঁর ঠিক সেই সময় ধর্মের জন্য ছাড়েন সিনে দুনিয়া। তিনি বিগ বসের প্রাক্তন প্রতিযোগী সানা খান। ২০২০ সালের নভেম্বরে মুফতি আনাস সঈদের সঙ্গে বিয়ে হয় তাঁর। সানার স্বামী মৌলবী এবং ইসলাম ধর্মের গবেষক । বিয়ের পরই ছেড়েছেন নায়িকাচিত হাবভাব। ধারণ করেন হিজাব। সেই নিয়ে কম হইচই হয়নি। এ বার দিন কয়েক আগেই সানা ঘোষণা করেন তিনি সন্তানসম্ভবা। ইকরা টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি যে সন্তানসম্ভবা জানিয়েছেন সানা। তবে এ বার সানা জানালেন হবু সন্তান কেমন হবে?

Advertisement

এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘‘আমি চাই আমার সন্তান আলিম হোক।’’ ইসলাম ধর্ম অনুযায়ী আলিম মানে যে বুদ্ধিমান ও জ্ঞানী। ওই সাক্ষাৎকারে সানা বলেছেন, ‘‘এটা একেবারেই আলাদা একটা অভিজ্ঞতা। খুবই আবেগপ্রবণ লাগছে। খুবই সুন্দর মুহূর্ত। দু’হাতে আমার সন্তানকে নেওয়ার জন্য মুখিয়ে আছি।’’

২০০৫ সালে কম বাজেটের ছবি ‘ইয়ে হ্যায় হাই সোসাইটি’ দিয়ে বলিউডে অভিনয়ে হাতেখড়ি হয় সানার। সেই সময় একাধিক বিজ্ঞাপনেও দেখা যায় সানাকে। হিন্দি ছাড়াও তামিল, তেলুগু-সহ মোট ৫টি ভাষার ছবিতে কাজ করেছেন সানা। সব মিলিয়ে তাঁর ঝুলিতে রয়েছে ১৪টি ছবি। ৫০টিরও বেশি বিজ্ঞাপনে কাজ করেছেন সানা। তবে এই মুহূ্র্তে জীবনের অধ্যায় শুরু করতে চলেছেন অভিনেত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন