Sana Khan

মিম-ট্রোল তুচ্ছ করে কোথায় উড়ে গেলেন সানা-মুফতি

সানার মতোই তাঁর স্বামীও সোশ্যাল মিডিয়ায় ‘পিডিএ গোলস’ দিতে পিছপা হচ্ছেন না।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

মুম্বই শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২০ ১৮:৫২
Share:

স্বামী মুফতি অনসের সঙ্গে সানা খান।

ডিসেম্বরের শীতেই সানা খানের জীবনে প্রেমের বসন্ত! শহুরে ব্যস্ত কোলাহল থেকে দূরে স্বামী মুফতি অনসের সঙ্গে হারিয়ে গেলেন তিনি।

কিন্তু কোথায়?

Advertisement

আপাতত তাঁর গন্তব্য ভূস্বর্গ কাশ্মীর।

একদা মডেল-অভিনেত্রী সানা খান সেখানে গিয়েছেন মধুচন্দ্রিমা করতে। বিয়ের পর থেকেই উচ্ছ্বাস যেন সামলাতে পারছেন না সানা। সোশ্যাল মিডিয়ার আড়ালে বিয়ে সারলেও, তার পর থেকে যে কোনও বিশেষ মুহূর্তের আপডেট মেলে তাঁর ইনস্টার দেওয়ালে। স্বামীর সঙ্গে লং ড্রাইভে যাওয়া থেকে শাশুড়ি মায়ের বিরিয়ানি রেঁধে খাওয়ানো, ছোট ছোট খুশির মুহূর্তগুলি অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন সানা।

মধুচন্দ্রিমায় যাওয়ার আগেও তার অন্যথা হল না। প্লেনে ওঠার ঠিক আগের মুহূর্তে স্বামীর সঙ্গে একটি ছবি পোস্ট করেন তিনি। তার পরেই প্লেনে উঠে আরেকটা সেলফি। তবে তাঁরা কোথায় চলেছেন, সেই ব্যাপারে তখনও ধোঁয়াশা। উত্তর পাওয়া গেল কিছুক্ষণ পর। ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিয়ো পোস্ট করে সানা জানান, কাশ্মীরে ঘুরতে গিয়েছেন তাঁরা।

ছুটি কাটাতে কাশ্মীর উড়ে গেলেন সানা এবং মুফতি অনস।

Advertisement

সানার মতোই তাঁর স্বামীও সোশ্যাল মিডিয়ায় ‘পিডিএ গোলস’ দিতে পিছপা হচ্ছেন না। স্ত্রীর হাতে হাত রেখে, প্লেনের জানলা দিয়ে ঠিকরে আসা রোদ গায়ে মেখে রোম্যান্টিক একটি সেলফি ইনস্টাগ্রামের স্টোরিতে পোস্ট করেছেন অনসও।

আরও পড়ুন: চকদিঘিতে টিম ‘গোলন্দাজ’, ‘নগেন্দ্রপ্রসাদ’কে দেখতে ভিড় শ্যুটিং স্পটে

২০ নভেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন সানা এবং মুফতি অনস। তাঁদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই, নবদম্পতির দিকে ধেয়ে আসে কুরুচিকর মন্তব্য, মিম, ট্রোল ইত্যাদি, যার মোদ্দা কথা ছিল এই জুড়ি একেবারেই বেমানান। তবে এ সবকে তোয়াক্কা না করেই নিজের মতো করে ভালবাসায় দিন কাটাচ্ছেন তাঁরা।

আরও পড়ুন: কোলাজে, ভালবাসায় উজ্জ্বল জন্মদিন, সোশ্যাল পেজে ‘হবু স্ত্রী’ দেবলীনাকে শুভেচ্ছা গৌরবের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন