×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৩ মে ২০২১ ই-পেপার

চকদিঘিতে টিম ‘গোলন্দাজ’, ‘নগেন্দ্রপ্রসাদ’কে দেখতে ভিড় শ্যুটিং স্পটে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৬ ডিসেম্বর ২০২০ ১৮:০৩
‘গোলন্দাজ’ ছবিতে দেব।

‘গোলন্দাজ’ ছবিতে দেব।

দেব যেখানে, জনতার ঢল সেখানে। সেটা হতেই পারে শহর কলকাতা, আবার হতে পারে শহরতলিও।

যেমন, ১ ডিসেম্বর থেকে বর্ধমানের চকদিঘিতে সাংসদ-তারকা শ্যুট করছেন আগামী ছবি ‘গোলন্দাজ’-এর। সেখানেও দেবকে দেখতে অজস্র জনতা্র ভিড়। মুখে শ্লোগান, ‘আমরা দেবদার ভক্ত’।

দেবও মজা করেছেন তাঁদের সঙ্গে, "কাজে যাবে না তোমরা?" অনুরাগীদের সঙ্গে তাঁর এই কথোপকথন অভিনেতার ফ্যান ক্লাব ইতিমধ্যেই শেয়ার করেছেন সোশ্যাল পেজে।

পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের এই ছবিতে তিনি বাংলার ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারী। ছবির লুক অনুযায়ী পরেছেন ধুতি, পাঞ্জাবি। লাগিয়েছেন গোঁফ। পায়ে মোজা, জুতো। কোঁচা সামলাতে সামলাতে নিরাপত্তারক্ষী নিয়ে দেব হেঁটে যাচ্ছেন স্পটে।

Advertisement

গত নভেম্বরের মাঝামাঝি যুবভারতী স্টেডিয়ামে অভিনেতা-সাংসদ, পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায় এবং এসভিএফ একযোগে জানিয়েছিলেন, ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর জীবন নিয়ে তৈরি হতে চলেছে আগামী ছবি ‘গোলন্দাজ' । যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন দেব। চরিত্রের খাতিরে ফুটবলের প্রশিক্ষণ নিতে গত ডিসেম্বরে সকালে ভাইচুং ভুটিয়াকে নিয়ে দেব, ধ্রুব পৌঁছে গিয়েছিলেন ফুটবল গ্রাউন্ডে।

আরও পড়ুন: কোলাজে, ভালবাসায় উজ্জ্বল জন্মদিন, সোশ্যাল পেজে ‘হবু স্ত্রী’ দেবলীনাকে শুভেচ্ছা গৌরবের

চলতি বছরের জানুয়ারিতে সামনে আসে বাকি চরিত্রাভিনেতাদের নাম। সেই সময় শোনা গিয়েছিল, ছবিতে দেবের সঙ্গে সম্ভবত দেখা যাবে অনির্বাণ ভট্টাচার্য, ঈশা সাহা, জন ভট্টাচার্য, জয়দীপ মুখোপাধ্যায়, শ্রীকান্ত আচার্যকে।

আরও পড়ুন: বিজেপির কোপ, ‘আদিপুরুষ’ নিয়ে মন্তব্যের জন্য ক্ষমা চাইলেন সইফ

Advertisement