×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৯ এপ্রিল ২০২১ ই-পেপার

কোলাজে, ভালবাসায় উজ্জ্বল জন্মদিন, সোশ্যাল পেজে ‘হবু স্ত্রী’ দেবলীনাকে শুভেচ্ছা গৌরবের

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৬ ডিসেম্বর ২০২০ ১৭:৪৩
গৌরব-দেবলীনা।

গৌরব-দেবলীনা।

আর তিন দিন পরে বিয়ে। আজ, ৬ ডিসেম্বর মহানায়ক উত্তমকুমারের হবু নাতবৌ দেবলীনা কুমারের জন্মদিন। গত রাত থেকেই উদযাপন শুরু। ইনস্টাগ্রামে সবার আগে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন গৌরব চট্টোপাধ্যায়। তাঁর আর দেবলীনার একসঙ্গে কাটানো টুকরো যাপন, বাবা দেবাশিস কুমারের সঙ্গে মেয়ের ছবি সযত্নে রাখা সেখানে।
এই প্রথম গৌরব সোশ্যাল মিডিয়ায় দেবলীনার সঙ্গে তাঁর প্রেম এ ভাবে প্রকাশ্যে আনলেন।

আপাতত গৌরব-দেবলীনার বিয়ে নিয়ে সরগরম টলিউড থেকে সোশ্যাল মিডিয়া। অতিমারি না হলে অনেক আগেই মহা ধুমধামে বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল যুগলের। গৌরব-দেবলীনা জানিয়েছেন, সঙ্গীত, মেহেন্দি, বিয়ে, বৌভাত, রিসেপশন--- সবই হবে ছোট করে।

আপাতত মধুচন্দ্রিমারও পরিকল্পনা নেই তাঁদের। হবু দম্পতির সাজ সম্বন্ধে ডিজাইনার অভিষেক রায় জানিয়েছেন, বিয়েতে পুরোপুরি সাবেকি পোশাকে তাক লাগাতে চলেছেন গৌরব। সাদা আর সোনালির মেলবন্ধনে তৈরি ধুতি পাঞ্জাবিতে কনের সঙ্গে রীতিমতো পাল্লা দেবেন তিনি। তবে বৌভাতের সাজটা হবে অন্য রকম। সে দিনের জন্য ‘ইন্দো-ওয়েস্টার্ন’ পোশাক বেছে নিয়েছেন তিনি। বন্ধ গলা ক্রেপের কুর্তায় সেজে উঠবেন গৌরব। তবে এই দুই অনুষ্ঠানের আগে সঙ্গীতে ফ্লেয়ারড কুর্তার সঙ্গে শেরওয়ানি এবং চুড়িদারে রাজকীয় সাজে ধরা দিতে চলেছেন হবু বর। অর্থাৎ তিন অনুষ্ঠানে সম্পূর্ণ তিন রকম আলাদা সাজে সাজতে চলেছেন গৌরব।

Advertisement

আরও পড়ুন: বিজেপির কোপ, ‘আদিপুরুষ’ নিয়ে মন্তব্যের জন্য ক্ষমা চাইলেন সইফ

গৌরবের পাশপাশি দেবলীনাও সেজে উঠবেন অভিষেকের ভাবনায়। শাশুড়ি মায়ের আবদার মেনে বিয়ে এবং বৌভাতে বেনারসী শাড়িতে দেখা যাবে দেবলীনাকে। তবে সেই শাড়ির সঙ্গে ডিজাইন করা ব্লাউজ, ওড়না, মানানসই গয়না, এ সব কিছুর দায়িত্ব অভিষেকের। বৌভাতের দিন লেহেঙ্গার সঙ্গে শাড়ি পরিয়ে দেবলীনাকে বিশেষ ফিউশন লুকে সাজিয়ে তুলবেন তিনি।

আরও পড়ুন: নিজেই ‘টুম্পা ডান্স’ নেচে বিয়ের মণ্ডপে বরকে নিয়ে এলেন তৃণা!

Advertisement