Entertainment News

তৈমুরের জন্মদিনে সইফের অন্য দুই সন্তান কেন ছিলেন না?

সইফ ও অমৃতা সিংহের সন্তান সারা ও ইব্রাহিমের সঙ্গে করিনার খুব ভাল সম্পর্ক। শোনা যায়, সারা অভিনয়ের ক্ষেত্রেও করিনার থেকে পরামর্শ নেন। তা হলে কেন তৈমুরের প্রথম জন্মদিনে তাঁরা ছিলেন না? আদৌ সারা-ইব্রাহিম নিমন্ত্রণ পেয়েছিলেন তো?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০১৭ ১৮:২৭
Share:

দিন কয়েক আগেই ধুমধাম করে সেলিব্রেট হয়েছে তৈমুর আলি খানের প্রথম জন্মদিন। পটৌডী হাউজের সেই অনুষ্ঠানে কপূর ও খান পরিবারের অনেক সদস্যই হাজির ছিলেন। সেই সব ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও হয়েছে। কিন্তু সেখানে দেখা যায়নি সইফ আলি খানের অপর দুই সন্তান সারা আলি খান এবং ইব্রাহিম খানকে। কিন্তু কেন?

Advertisement

সইফ ও অমৃতা সিংহের সন্তান সারা ও ইব্রাহিমের সঙ্গে করিনার খুব ভাল সম্পর্ক। শোনা যায়, সারা অভিনয়ের ক্ষেত্রেও করিনার থেকে পরামর্শ নেন। তা হলে কেন তৈমুরের প্রথম জন্মদিনে তাঁরা ছিলেন না? আদৌ সারা-ইব্রাহিম নিমন্ত্রণ পেয়েছিলেন তো? এই নয়া জল্পনাই এখন চলছে বলিউডে।

যদিও বি-টাউনের একটা বড় অংশ বলছে, সারা এই মুহূর্তে তাঁর ডেবিউ ছবি ‘কেদারনাথ’ নিয়ে তুমুল ব্যস্ত। সে কারণেই নাকি তৈমুরের জন্মদিনে তাঁকে দেখা যায়নি। অন্যদিকে কয়েক দিন আগেই ক্রিসমাসের ছুটি কাটাতে চলে গিয়েছেন ইব্রাহিম। ফলে তৈমুরের জন্মদিনে তিনিও থাকতে পারেননি। তাই নিমন্ত্রণ থাকলেও তৈমুরের জন্মদিনে থাকতে পারেননি এই দুই ভাই-বোন। তবে দু’জনে নাকি গত রবিবার সইফ-করিনার ক্রিসমাস পার্টিতে হাজির ছিলেন।

Advertisement

আরও পড়ুন, তৈমুরের জন্মদিনে কেন গেলেন না রণবীর?

তবে গসিপ চলছে নিজের পথেই। সারা-ইব্রাহিমের সঙ্গে সইফ-করিনার বর্তমান সম্পর্ক নিয়েই নয়া গুঞ্জন শুরু হয়েছে বলি মহলে।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন