Sara Ali Khan

শুভমনের সঙ্গে সম্পর্কে জল্পনায় জেরবার, ক্যামেরা দেখতে পেয়ে কী কাণ্ডটা করলেন সারা?

সংবাদমাধ্যমের পছন্দের পাত্রী সারা আলি খান। শুক্রবার অন্য এক রূপে দেখা মিলল সইফ-কন্যার।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২২ ১৭:৫৬
Share:

সারার কাণ্ডকারখানা। ফাইল-চিত্র।

সদা হাসিখুশি সারা আলি খান। তাঁর অভিনয় নয়, বরং আদবকায়দা আর ব্যবহারের জন্যই সংবাদমাধ্যমের কাছে বেশ পছন্দের পাত্রী সইফ কন্যা। তাঁর আদাব করার ভঙ্গিমা বেশ বিখ্যাত দর্শকদের কাছে। কিন্তু হঠাৎ হল কী সারা আলি খানের! শুক্রবারে যেন অন্য রূপে দেখা দিলেন সারা। এ ভাবে এর আগে কখনও মুখ লুকোতে দেখা যায়নি অভিনেত্রীকে।

Advertisement

রোজকার মতো এ দিনও শরীরচর্চার ক্লাস থেকে বেরোচ্ছিলেন অভিনেত্রী। অন্য দিনে আলোকচিত্রীদের দেখে হেসে পোজ় দিতে দেখা যায় সারাকে। কিন্তু শুক্রবার যেন উল্টোপুরাণ। ক্যামেরা দেখা মাত্রই মুখ লুকিয়ে ফেললেন সারা। গাড়ির ড্যাশবোর্ডের তলায় একেবারে সেঁধিয়ে গেলেন সইফ-কন্যা। এই ছবি প্রকাশ্যেই আসতে প্রায় হইহই পড়ে গিয়েছে সারার অনুরাগীদের মধ্যে। সকলেরই একটাই কথা, কী হয়েছে সারার? এ তো অন্য সারা! কেউ কেউ আবার অভিনেত্রীর পক্ষ নিয়ে লেখেন, ‘‘দয়া করে একটু একা ছেড়ে দিন, হয়তো তৈলাক্ত চুলে ক্যামেররা সামনে আসতে চান না।’’

গত কয়েক দিন ধরেই চর্চায় রয়েছেন সইফ কন্যা, কারণটা ভারতীয় ক্রিকেটর শুভমন গিলের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন। সম্প্রতি পঞ্জাবি রিয়্যালিটি শো ‘দিল দিয়া গল্লা’র সিজ়ন ২-এর অতিথি হিসাবে এসেছিলেন শুভমন। সেখানেই ঝুলি থেকে বেড়িয়েছে বিড়াল। সঞ্চালক প্রশ্ন করেন, বলিপাড়ার সবচেয়ে ফিট অভিনেত্রী কে? এক মিনিটও না ভেবে শুভমনের উত্তর ছিল, “সারা আলি খান।” ঠিক তখনই নায়িকাকে ডেট করা নিয়ে প্রশ্ন করা হয় তাঁকে। সঠিক জবাব না দিলেও ধোঁয়াশা জিইয়ে রাখলেন শুভমন। তিনি বলেন, “হয়তো হ্যাঁ, কিংবা না।” এর আগে মুম্বইয়ের এক রেস্তরাঁয় ডিনার ডেটে দেখা গিয়েছিল শুভমন-সারাকে। এ ছাড়াও বিভিন্ন সময় তাঁদের দেখা গিয়েছে একত্রে সময় কাটাতে।

Advertisement

অতীতে অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গেও সারার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল বলিপাড়ায়। ‘লভ আজ কাল’ ছবির সময় পর্দার রসায়নের ছাপ পড়েছিল তাঁদের ব্যক্তিগত জীবনেও। যদিও এ নিয়ে কেউই উচ্চবাচ্য করেননি।এ বার সারার প্রেম-চর্চায় খানিকটা হাওয়া দিয়েছে শুভমনের বক্তব্য। সেই কারণেই কি সংবাদমাধ্যমকে মুখ দেখাতে চাইছেন না সারা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন