Entertainment News

‘সারাকে তো রণবীরের বোন মনে হচ্ছে!’ উত্তরে রণবীর বললেন...

নতুন এক জুটি নিয়ে এল বলিউড। সে জুটিকে কারও খুব পছন্দ হয়েছে। কেউ আবার হাল্কা মুখও বেঁকিয়েছেন। কথা হচ্ছে ‘সিম্বা’ নিয়ে। নতুন জুটি অর্থাৎ রণবীর সিংহ এবং সারা আলি খান।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০১৯ ১৮:৪১
Share:

‘সিম্বা’র একটি দৃশ্যে সারা আলি খান এবং রণবীর সিংহ। ছবি: ইউটিউব।

নতুন এক জুটি নিয়ে এল বলিউড। সে জুটিকে কারও খুব পছন্দ হয়েছে। কেউ আবার হাল্কা মুখও বেঁকিয়েছেন। কথা হচ্ছে ‘সিম্বা’ নিয়ে। নতুন জুটি অর্থাৎ রণবীর সিংহ এবং সারা আলি খান

Advertisement

ফিল্মের প্রোমোশন চলাকালীন একটি বেসরকারি রেডিয়ো চ্যানেলে রণবীর সিংহেরই এক ভক্ত বলেছিলেন, ‘সারাকে তো রণবীরের বোন মনে হচ্ছে!’ আর ভক্তের মুখে এমন কথা শোনা মাত্র কিছুটা অবাক হয়ে গিয়েছিলেন রণবীর সিংহ। চমকে গিয়েছিলেন সারা আলি খানও। কিছু ক্ষণ থেমে থাকার পর সারাকেই ঘুরিয়ে প্রশ্নটা করেন রণবীর, ‘তুমি কি আমার বোনের মতো দেখতে?’ তার পর ওই ভক্তের উদ্দেশে বলেন, ‘কোনও দিক থেকেই সারাকে আমার বোনের মতো মনে হয় না।’

বক্স অফিসে এই মুহূর্তে রমরমা ব্যবসা করছে রণবীর-সারার ‘সিম্বা’। ২০০ কোটির ক্লাবে নাম লেখাতে আর মাত্র কয়েকটা ঘণ্টার অপেক্ষা। এত দ্রুত ব্যবসা করছে এই ছবি যে কিং খানের ‘জিরো’কেও হেলায় হারিয়ে দিয়েছে। ‘জিরো’ মুক্তি পেয়েছিল ‘সিম্বা’র এক সপ্তাহ আগে। সেই ‘জিরো’কে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে ‘সিম্বা’ এখন শীর্ষে।

Advertisement

আরও পড়ুন: ‘মোদীর চরিত্র আমার থেকে ভাল আর কেউ ফুটিয়ে তুলতে পারবে না’

আরও পড়ুন: এক ধাক্কায় প্রায় ৫০ লক্ষ টাকা পারিশ্রমিক কমল কপিল শর্মার!

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা -বলি তারকাদের হাঁড়ির খবরআমাদেরবিনোদনবিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন