ফের কমেডি শো নিয়ে হাজির কপিল শর্মাসুনীল গ্রোভার নেই ঠিকই, তবে জমে গিয়েছে কপিলের এই নতুন কমেডি শো। এককথায় জমজমাট শো যাকে বলে! ‘সিম্বা’র পুরো টিম নিয়ে রণবীর সিংহ এলেন। বাবা সেলিম খানের হাত ধরে সলমন, সোহেলরাও এলেন। সবই হল। কিন্তু কপিল শর্মার নতুন এই কমেডি শো’য়ের জন্য তাঁর পারিশ্রমিক কি অনেকটাই ছেঁটে ফেলা হয়েছে আগের থেকে?

বলি সূত্রের খবর, এর আগে এপিসোড প্রতি কপিল শর্মা পেতেন ৬০-৭০ লক্ষ টাকা। সে জায়গায় এখন এই কমেডিয়ান পাচ্ছেন ১৭-২০ লক্ষ টাকা। এমনকি সূত্রের এ-ও খবর যে, কপিলের বাকি সতীর্থরা অর্থাৎ ক্রুষ্ণা অভিষেক এবং ভারতী সিংহ প্রতি এপিসোডে পাচ্ছেন ১২ লক্ষ টাকা।

ক্রুষ্ণা অভিষেককে দেখা গিয়েছে নতুন এই কমেডি শো’তে স্বপ্নার ভূমিকায়। কপিল এবং বাকিদের পারিশ্রমিকের নতুন অঙ্কের খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন ক্রুষ্ণা। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ক্রুষ্ণা দাবি করেছেন, ‘‘ভুয়ো খবর। এত কমেনি পারিশ্রমিক। আমরা ঠিক পারিশ্রমিকই পাচ্ছি। তার থেকেও বড় কথা ফের এক সঙ্গে কাজ করতে পেরে আমরা খুব খুশি। পারিশ্রমিক একটা গৌণ বিষয়। কেউ অস্বীকার করতে পারবেন না যে, কপিল শর্মা শো-ই এ দেশের সব থেকে জনপ্রিয় কমেডি শো।” সঙ্গে ক্রুষ্ণা এ-ও বলেছেন যে, সলমন খান যিনি ‘দ্য কপিল শর্মা শো’ প্রযোজনা করছেন, তাঁর মতো উদার মানুষ দুনিয়ায় আর দ্বিতীয় কেউ নেই। তাঁর কাছে মানুষকে বেশি পারিশ্রমিক দেওয়া আসলে কোনও বড়সড় ব্যাপার নয়।

আরও পড়ুন: ২০০ কোটি থেকে এক ইঞ্চি দূরে! ‘সিম্বা’র ঝুলিতে রেকর্ডের ছড়াছড়ি

আরও পড়ুন: বলিউডের এই নায়িকার এখনকার ছবি দেখে চমকে যাবেন

কপিল শর্মার নতুন এই কমেডি শো নিয়ে ইতিমধ্যেই দর্শকের ভাল প্রতিক্রিয়া আসতে শুরু করে দিয়েছে। ছেলেদের সঙ্গে নিয়ে সলমন খানের বাবা সেলিম খান জমিয়ে দিয়েছিলেন শো। শো’য়ের টিআরপিও বেশ ভাল বলেই বলি সূত্রের খবর।

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করাবাংলা খবরজানতে পড়ুন আমাদেরবিনোদনের সব খবরবিভাগ।)