Entertainment News

বাবা-মায়ের বিচ্ছেদ নিয়ে রাগ? মুখ খুললেন সারা

বাবা-মায়ের বিচ্ছেদ সারা দেখেছেন। মায়ের কাছে বড় হলেও বাবা তাঁদের সঙ্গে যোগাযোগ রাখতেন। তবে বাবার নিয়মিত সাহচর্য তিনি পাননি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০১৯ ১১:৫৪
Share:

বাবা-মায়ের বিচ্ছেদের কতটা প্রভাব পড়েছিল এই স্টার কিডের ওপর?

ডেবিউতেই বলি মহলে নজর কেড়েছেন সারা আলি খান। ‘কেদারনাথ’-এ তিনি নিজের জাত চিনিয়েছেন। ‘সিম্বা’তেও সারার পারফরম্যান্স দর্শকের পছন্দ হয়েছে। তাঁর রক্তে অভিনয়। ঠাকুমা শর্মিলা ঠাকুর, বাবা সইফ আলি খান, মা অমৃতা সিংহ সকলেই অভিনয়ের সঙ্গে যুক্ত। অভিনয়কে পেশা হিসেবে নেবেন, এ সিদ্ধান্ত নেওয়ার পর সইফ তাঁকে গাইড করেছেন। পরামর্শ দিয়েছেন করিনাও। কিন্তু সারা বড় হয়েছেন মায়ের কাছেই। তাঁর ছোটবেলাতেই বাবা-মায়ের বিচ্ছেদ হয়ে যায়। তার কতটা প্রভাব পড়েছিল এই স্টার কিডের ওপর?

Advertisement

বাবা-মায়ের বিচ্ছেদ সারা দেখেছেন। মায়ের কাছে বড় হলেও বাবা তাঁদের সঙ্গে যোগাযোগ রাখতেন। তবে বাবার নিয়মিত সাহচর্য তিনি পাননি। কিন্তু তা নিয়ে কোনও ক্ষোভ নেই সারার। বরং বাবা-মায়ের বিচ্ছেদকেই তিনি সমর্থন করেছেন।

সম্প্রতি এক সাক্ষাত্কারে সারা বলেন, “যে বাড়ির মানুষগুলো ভাল নেই, সে বাড়িতে থাকা মুশকিল। আমার বাবা, মা দু’জনেই খুব সুখী মানুষ। আনন্দ করতে ভালবাসে। কিন্তু আলাদা আলাদা ভাবে। একসঙ্গে ওরা ভাল থাকবে না। ওরা সেটা অনেক আগেই বুঝেছিল। আমি তো এটা সৌভাগ্য হিসেবেই দেখব। কারণ এখন আমার দু’টো বাড়ি রয়েছে। যেখানে আমি আনন্দে, নিশ্চিন্তে থাকতে পারব।’’

Advertisement

আরও পড়ুন, ‘আমার বিয়েটা পিআর স্টান্ট ছিল’, বিস্ফোরক কপিল!

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন