ডিসেম্বর, ২০১৮। দীর্ঘদিনের বান্ধবী গিন্নি ছত্রাতের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন কপিল শর্মা। দুই পরিবারের আত্মীয়-বন্ধুরা হাজির ছিলেন সেই বিয়েতে। এক মাসের মধ্যেই হিসেবটা যেন উল্টে গেল। গিন্নির সঙ্গে বিয়েটা নাকি পিআর স্টান্ট ছিল। প্রকাশ্যে এ কথা স্বীকার করলেন কপিল স্বয়ং।

সদ্য ‘দ্য কপিল শর্মা শো’-এ হাজির ছিলেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি এবং অভিনেত্রী অমৃতা রাও। তাঁদের আসন্ন ছবি ‘ঠাকরে’র প্রচারে গিয়েছিলেন তাঁরা। সেখানে কপিলকে বিয়ের জন্য অভিনন্দন জানান অমৃতা। তখনই কপিল বলেন, ‘‘আমার বিয়েটা তো পিআর স্টান্ট ছিল। গিন্নির সঙ্গে একটা সিনেমার শুটিং করছিলাম।’’ পরে অবশ্য হাসতে হাসতে কপিল জানান, তিনি এবং গিন্নি দু’জনেই বিবাহিত। ফলে স্বচ্ছন্দে ফ্লার্ট করতে পারেন দু’জনেই।

কপিলের এই মন্তব্যের পরই তাঁর বিয়ে নিয়ে নতুন গসিপ শুরু হয়েছে ইন্ডাস্ট্রির অন্দরে। সুনীল গ্রোভারের সঙ্গে প্রকাশ্য ঝামেলার পর এক সময় শোনা গিয়েছিল, তাঁর দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন দীর্ঘদিনের বান্ধবী গিন্নিও। পরে অবশ্য বিয়ের অনুষ্ঠান দেখে বোঝা যায় সমীকরণ বদলে গিয়েছে। কিন্তু বিয়ের এক মাসের মধ্যেই কপিলের এ হেন মন্তব্য ফের তাঁর বিয়ে নিয়ে প্রশ্ন তুলেছে। ইন্ডাস্ট্রির একটা অংশ আবার মনে করেন, অমৃতা রাওয়ের সঙ্গে কপিলের কথোপকথন হয়তো ‘দ্য কপিল শর্মা শো’-এ চিত্রনাট্যের অংশ। সত্যিই কি তাই?

আরও পড়ুন, আমি ভালবেসেছিলাম, কিন্তু সম্পর্কগুলো ব্যর্থ ছিল, বিস্ফোরক স্বস্তিকা

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)