• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আমি ভালবেসেছিলাম, কিন্তু সম্পর্কগুলো ব্যর্থ ছিল, বিস্ফোরক স্বস্তিকা

Swastika Mukherjee
‘শাহজাহান রিজেন্সি’র একটি দৃশ্যে স্বস্তিকা।

Advertisement

শুক্রবার মুক্তি পেয়েছে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘শাহজাহান রিজেন্সি’। সৃজিতের ছবিতে স্বস্তিকার উপস্থিতি নিয়ে সরগরম ছিল ইন্ডাস্ট্রি। দর্শকরাও অপেক্ষায় ছিলেন। সে পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন নায়িকা। তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে সব মহলে। কিন্তু সৃজিতের ছবিতে অভিনয় নিয়ে যে সব গসিপ হয়েছিল, সোশ্যাল মিডিয়ায় তার সপাট জবাব দিয়েছেন নায়িকা।

একটা সময় সৃজিত-স্বস্তিকার ব্যক্তিগত রসায়ন নিয়ে আলোচনা হত বিভিন্ন মহলে। এ ছবিতে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। স্বস্তিকা-পরমব্রতর সম্পর্কও ছিল চর্চার বিষয়। সে কারণেই প্রাক্তনদের সঙ্গে স্বস্তিকার কাজ করা নিয়ে নতুন করে আলোচনা শুরু হয়। তারই জবাব দিয়েছেন নায়িকা।

স্বস্তিকা লিখেছেন, ‘এই ছবিটা প্রাক্তনদের সঙ্গে কাজ করার বিষয় নয়। এটা এমন একটা চরিত্র যেটা কোনও অভিনেতা হয়তো সারা জীবনেও পাবেন না। এই চরিত্র পাওয়া মানে অভিনেতা হিসেবে একটা উচ্চতায় পৌঁছে যাওয়া।...আমি এই চরিত্র গ্রহণ করেছি এবং পারফর্ম করেছি। আমি জানতাম মিডিয়া এটা আমার প্রাক্তনদের সঙ্গে কাজ বলে ব্যাখ্যা করবে। এটা তো সত্যি, আমি ভালবেসেছিলাম। কিন্তু সেই সম্পর্কগুলো কাজ করেনি। কিন্তু অভিনেতা হিসেবে আমি ব্যর্থ নই।...মানুষ মনে রাখবেন একজন অভিনেতা হিসেবে, মনে রাখবেন পারফরম্যান্সের জন্য। এই ছবিটা সব কিছুর উত্তর দেবে। আমি আমার কাজটা করেছি। বাকিটা আপনাদের হাতে।’

আরও পড়ুন, সমপ্রেমের ঘর বাঁধার স্বপ্ন কি সফল হবে? দেখুন ‘নগরকীর্তন’-এর ট্রেলার

শুক্রবার ছবির প্রিমিয়ারে হাজির ছিলেন না স্বস্তিকা। কারণ এই মুহূর্তে প্যারিসে রয়েছেন তিনি। বলিউডের একটি ছবির শুটিংয়ে ব্যস্ত।

(কোন সিনেমা বক্স অফিস মাত করল, কোন ছবি মুখ থুবড়ে পড়ল - বক্স অফিসের সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন