• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সমপ্রেমের ঘর বাঁধার স্বপ্ন কি সফল হবে? দেখুন ‘নগরকীর্তন’-এর ট্রেলার

celebs
ছবির দৃশ্যে ঋত্বিক-ঋদ্ধি।

Advertisement

সে দাড়ি কামিয়ে নিচ্ছে নিখুঁত ভাবে। চোখে কাজল, ঠোঁটে লিপস্টিক। বুকের মাপ ঠিক রাখার আপ্রাণ চেষ্টা। কাঁধে ব্যাগ নিয়ে লম্বা বিনুনি বেরচ্ছে রোজগারের আশায়। ভালবাসছে তুমুল। সংসার করার স্বপ্ন দেখছে আর পাঁচজন মেয়ের মতোই।

কিন্তু মেয়ের মতো দেখা স্বপ্ন কি তার সফল হবে? সে যে মেয়ে নয়...।

ঠিক এই ভাবনাকেই ফ্রেমবন্দি করেছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। সৌজন্য তাঁর আসন্ন ছবি ‘নগরকীর্তন’। সদ্য মুক্তি পেল এই ছবির ট্রেলার।

আরও পড়ুন, প্রেম বা বিয়ে করার জন্য কলকাতায় ছেলে পাওয়া মুশকিল: পায়েল

‘নগরকীর্তন’-এর বিষয় সমপ্রেম। এ ছবির প্রধান দুই মুখ ঋত্বিক চক্রবর্তী এবং ঋদ্ধি সেন। এ ছবির তিনটি অন্তরঙ্গ দৃশ্য নিয়ে সেন্সর বোর্ডের আপত্তির মুখে তা বাদ দিতে বাধ্য হন কৌশিক। তবে তিনি জানিয়েছিলেন, তাতে ছবির কোনও ক্ষতি হয়নি। তাঁরা পাল্টা আপত্তিও জানাননি।

আরও পড়ুন, আসছে নতুন কমেডি ছবি ‘চোরে চোরে মাসতুতো ভাই’

‘নগরকীর্তন’-এ অভিনয়ের জন্যই ওজন বাড়াতে হয়েছিল ঋত্বিককে। আর ঋদ্ধির কাছে অভিনয়ের রেফারেন্স হিসেবে ছিল ‘দ্য ড্যানিশ গার্ল’। কৌশিক বলেছিলেন, ‘‘এটা আমার কাছে খুব মূল্যবান একটা ছবি। তিনটে শট যে বাদ গিয়েছে, সেটা ছবিটা দেখে খুব একটা বোঝা যাবে না। আর যে দর্শকের কাছে এটা ম্যাটার করবে, তাঁরা অন্য মাধ্যমেও ছবিটা দেখে নিতে পারবেন।’

মুক্তির আগেই এই ছবিতে অভিনয়ের জন্য জাতীয় পুরস্কার পেয়েছেন ঋদ্ধি সেন।বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রশংসিত হওয়ার পর আগামী ১৫ ফেব্রুয়ারি মুক্তি পাবে এই ছবি।

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন