Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

প্রেম বা বিয়ে করার জন্য কলকাতায় ছেলে পাওয়া মুশকিল: পায়েল

স্বরলিপি ভট্টাচার্য
১৪ জানুয়ারি ২০১৯ ১১:৫১
পায়েল সরকার। ছবি: পায়েলের ফেসবুক পেজ থেকে গৃহীত।

পায়েল সরকার। ছবি: পায়েলের ফেসবুক পেজ থেকে গৃহীত।

স্বামী বদল। স্ত্রী বদল। যার পরিণাম হল ‘জামাই বদল’। এর ফাঁদেই জড়িয়ে পড়লেন অভিনেত্রী পায়েল সরকার। তবে বুঝতেই পারছেন, এ ঘটনা রিয়েল নয়, রিলের। কারণ স্বামী বদলের মতো পরিস্থিতিতে পায়েলের পড়ার সম্ভবনা বাস্তবে নেই। তিনি তো এলিজেবল ব্যাচেলার!

এই প্রশ্নটা দিয়েই শুরু করলাম। বিয়েটা করছেন কবে? হাসতে হাসতে পায়েলের জবাব, ‘‘কলকাতায় বিয়ে বা সেটল করার জন্য তো ছেলে পাওয়া মুশকিল।’’ প্রেম করছেন তো? ‘‘না! প্রেম করার জন্যও ছেলে পাওয়া ডিফিকাল্ট’’ বললেন তিনি। ‘‘আর এখন ওসব নিয়ে ভাবছিও না। কাজে কনসেনট্রেট করেছি’’ শেয়ার করলেন নায়িকা।

পায়েলের হাতে এখন পর পর কয়েকটা ছবি রয়েছে। আগামী ১৮ জানুয়ারি মুক্তি পাবে ‘জামাই বদল’। সেখানেই স্বামী বদলের গল্প রয়েছে। পায়েলের চরিত্রের নাম প্রীতি। বয়ফ্রেন্ডকে ব্ল্যাকমেল করে সে। এ ছবিতে হিরণের সঙ্গে জুটি বেঁধেছেন পায়েল। তাঁর কথায়, ‘‘হিরণের সঙ্গে আগে কাজ করেছি। তা ছাড়া সোহম, কৌশানী রয়েছে। ফ্রেন্ডলি জোন ছিল কাজের।’’

Advertisement


‘মুখোমুখি’র দৃশ্যে পায়েল।



কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত ‘মুখোমুখি’তে অভিনয় করেছেন পায়েল। যিশু সেনগুপ্তের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। ‘‘এই ছবিটা ইন্ডিভিজ্যুয়াল টেস্টের ওপর নির্ভর করবে। ভাল বা খারাপ লাগার জন্যও ছবিটা দেখা দরকার। মেকিংয়ের দিক থেকে বলতে পারি ৩৬০ ডিগ্রি শেডস রয়েছে’’ বললেন তিনি। এ ছবিতে পায়েলের চরিত্রের নাম অনুসূয়া। আসলে কম্পিটিটিভ ওয়ার্ল্ডে মানানসই হতে গিয়ে আমরা যেটা নই, সেটা হওয়ার চেষ্টা করি। এ বিষয়ের ওপরই এগোবে চিত্রনাট্য। নিজের মুখোমুখি হওয়াটাই সবচেয়ে কঠিন, এ ছবি সেই সত্যিকেই ফের সামনে এনে ফেলবে।

আরও পড়ুন, পরকীয়া মানেই গুজগুজ নয়, সম্মানেরও হতে পারে, বললেন কৌশিক

এ ছাড়াও পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় ‘শরতে আজ’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করছেন পায়েল। রোম্যান্টিক এই থ্রিলার আগামী ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘জি ফাইভ’ প্ল্যাটফর্মে।

(সেলেব্রিটি ইন্টারভিউ, সেলেব্রিটিদের লাভস্টোরি, তারকাদের বিয়ে, তারকাদের জন্মদিন থেকে স্টার কিডসদের খবর - সমস্ত সেলেব্রিটি গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

আরও পড়ুন

Advertisement