Entertainment News

আমাকে ছবিতে কাস্ট করুন, বলেছিলেন সইফ কন্যা সারা!

কোনও ছবিতে তাঁরে কাস্ট করার জন্য কোনও তারকা পরিচালক বা প্রযোজককে নিজে থেকে অনুরোধ করছেন। এমন আবার হয় নাকি? হ্যাঁ, এমনটাই হয়েছে। অন্তত বলিউডের পাঁচ তারকার সম্বন্ধে সে তথ্যই পাওয়া যাচ্ছে। দেখে নিন কারা রয়েছেন তালিকায়? 

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ জুলাই ২০১৮ ১৩:৩৫
Share:
০১ ০৫

‘কেদারনাথ’-এর শুটিং দিয়ে শুরু হয়েছিল সারা আলি খানের ফিল্মি কেরিয়ার। সে ছবি করতে করতেই রোহিত শেট্টি ‘সিম্বা’ ছবিটির ঘোষণা করেন। রণবীর সিংহের একটি পোস্টারও রিলিজ করেন। তার পরই নাকি ওই ছবিতে মূল মহিলা চরিত্রে অভিনয় করার জন্য রোহিতকে অনুরোধ করেন সারা। পরে রোহিত নায়িকা হিসেবে সারার নাম ঘোষণা করেন।

০২ ০৫

মিস্টার পারফেকশনিস্ট আমির খানও নিজেকে কাস্ট করার জন্য কাউকে অনুরোধ করেছেন, এ কথা বিশ্বাস করা মুশকিল। কিন্তু এই ঘটনাই নাকি ঘটেছিল। আমির কাস্ট করার জন্য অনুরোধ করেছিলেন এক পরিচালককে। তাঁর নাম কিরণ রাও। ‘ধোবিঘাট’-এর অরুণের চরিত্রে আমিরকে কাস্ট করেন কিরণ।

Advertisement
০৩ ০৫

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ‘প্যাডম্যান।’ এই ছবির অন্যতম প্রযোজক ঠিলেন অক্ষয়ের স্ত্রী টুইঙ্কল খন্না। শোনা যায়, অক্ষয় অনেক আগে থেকেই এই প্রজেক্টে কাজ করার ইচ্ছে প্রকাশ করেছিলেন। আর প্রযোজকদের তরফে যুক্তি দেওয়া হয়, বাজেট কমানোর জন্য নাকি অক্ষয়কে কাস্ট করা হয়েছিল।

০৪ ০৫

সুজিত সরকার পরিচালিত ‘অক্টোবর’-এ বরুণ ধবনের অভিনয় প্রশংসিত হয়েছে প্রায় সব মহলে। শোনা যায়, ছবির গল্প শোনার পরই নাকি বরুণ পরিচালকের কাছে তাঁকে কাস্ট করতে অনুরোধ করেন।

০৫ ০৫

অভিনয় থেকে বিরতি নিয়ে চিত্রনাট্য লেখায় মন দিয়েছেন বিনীত কুমার সিংহ। শোনা যায়, অনুরাগ কাশ্যেপের ‘মুক্কেবাজ’-এর চিত্রনাট্য লিখেছিলেন তিনি। আর সেখানেই তাঁকে কাস্ট করারও অনুরোধ জানিয়েছিলেন। বিনীতের কথা রেখেছিলেন অনুরাগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement