‘ছবি তুলতে গিয়ে গায়ে হাত কেন?’ ভক্তের উপর বেজায় চটলেন সারা

গোটা ঘটনাটি ভিডিয়ো বন্দী হয়েছে আলোকচিত্রীদের ক্যামেরায়। নেটে সেই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই সারা ফ্যানেরা সেই ভক্তের সমালোচনায় সরব হন।  সেলফি তোলার অছিলায় তিনি যে শালীনতার মাত্রা লঙ্ঘন করে ফেলেছেন সে কথাও বলছেন নেটিজেনদের একাংশ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০১৯ ১৭:২৬
Share:

ভক্তের ব্যবহারে বিরক্ত সারা। ছবি-ভিডিয়ো থেকে নেওয়া।

ছুটি কাটাতে পাড়ি দিয়েছিলেন নিউ ইয়র্ক। মুম্বই এয়ারপোর্টে ফিরতেই ভক্তের অভব্য আচরণের সম্মুখীন হতে হল সারা আলি খানকে। আর তাতেই বেজায় চটলেন অভিনেত্রী।

Advertisement

পথে ঘাটে অনুরাগীদের সেলফির আবদার কখনও ফেরান না সারা। সে দিনও এয়ারপোর্ট থেকে বেরোতেই একের পর এক আসতে থাকে সেলফির আবদার। এরই মধ্যে এক জন হঠাৎই সারার কাঁধে হাত দিয়ে ঘনিষ্ঠ হয়ে ছবি তুলতে গেলেই ছিটকে সরে যান অভিনেত্রী। উত্তেজিত সারাকে বলতে শোনা যায়, ‘আপ টাচ কিউ কর রহে হো!’ যদিও এর পরেও সেই ভক্তের সঙ্গে দূরত্ব বজায় রেখে সেলফি তোলেন সারা।

গোটা ঘটনাটি ভিডিয়ো বন্দী হয়েছে আলোকচিত্রীদের ক্যামেরায়। নেটে সেই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই সারা ফ্যানেরা সেই ভক্তের সমালোচনায় সরব হন। সেলফি তোলার অছিলায় তিনি যে শালীনতার মাত্রা লঙ্ঘন করে ফেলেছেন সে কথাও বলছেন নেটিজেনদের একাংশ।

Advertisement

আরও পড়ুন- বিয়ে হয়ে গেল জুন মাল্যর, আজ সন্ধ্যায় রিসেপশন

দেখুন ভিডিয়ো

#saraalikhan is back from New York #airportdiaries #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

এমনিতে ‘ডাউন টু আর্থ’ হিসেবে ইন্ডাস্ট্রিতে বেশ সুনাম রয়েছে সারার। সারা মানেই সব সময়ে হাসিমুখ, মিষ্টি ব্যবহার। কিন্তু এয়ারপোর্টে ভক্তের ব্যবহারে মেজাজ হারিয়ে ফেলেন বছর চব্বিশের সারা আলি খান।

আরও পড়ুন-‘রবিবার’-এ কাছাকাছি জয়া-প্রসেনজিৎ, ফিরছে হারিয়ে যাওয়া সমীকরণ?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন