Marriage

‘নিয়ম-ভাঙা’, বিয়ের কনেকে সাতপাক ঘোরালেন বাড়ির মহিলা ব্রিগেড! দেখুন ভিডিয়ো

ডিজিটাল যুগে অনেক কিছুই ভাইরাল হয়ে যায় চোখের নিমেষে। এ ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। কলকাতার একটি ওয়েডিং ফোটোগ্রাফি ওয়েবসাইটের তোলা ওই ভিডিয়োটি তাদের অফিশিয়াল পেজে আপলোড হতেই তা নিমেষে ভাইরাল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০১৯ ১২:১৪
Share:

কনেকে নিয়ে আসছেন বাড়ির মেয়েরা। ছবি-ভিডিয়ো থেকে নেওয়া।

পুরনো নিয়ম বদলে দেওয়ার ডাক দিল ওরা। দাদা-ভাইরা নয়, নতুন কনেকে পিঁড়িতে বসিয়ে সাতপাক ঘোরালেন বাড়ির মেয়েরা আর কনের বান্ধবীরা।

Advertisement

ঘটনাটি কল্যাণীর। কনে পৌলমীর বাড়ি সেখানেই। পাত্র অভিরূপ রাসবিহারীর। লাল বেনারসিতে সেজে শুভদৃষ্টির সময় পৌলমী যখন এন্ট্রি নিলেন, মন্ডপে উপস্থিত অতিথিরা তো অবাক! পিঁড়িতে করে মেয়েকে নিয়ে আসছেন বাড়ির মহিলা ব্রিগেড। তাতে সামিল হয়েছেন ঐন্দ্রিলার বান্ধবীরা, বৌদিরাও। বরের চারপাশে অতি যত্নে কনেকে ঘোরালেন তাঁরা। পালন করলেন বাকি সমস্ত আচার-অনুষ্ঠান।

ডিজিটাল যুগে অনেক কিছুই ভাইরাল হয়ে যায় চোখের নিমেষে। এ ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। কলকাতার একটি ওয়েডিং ফোটোগ্রাফি ওয়েবসাইটের তোলা ওই ভিডিয়োটি তাদের অফিশিয়াল পেজে আপলোড হতেই তা নিমেষে ভাইরাল। হাজারের বেশি শেয়ার আর তাতে অগুন্তি লাইক। অনেকেই আবার তাঁদের ‘গার্লস গ্যাং’ কে ট্যাগ করে লিখেছেন ‘আমার বিয়েতেও এমনটা করিস কিন্তু’।

Advertisement

আরও পড়ুন-জুনের বিয়েতে হিন্দি গানের সঙ্গে জমিয়ে নাচলেন যিশু-শুভশ্রী, দেখুন ভিডিয়ো

আরও পড়ুন-সন্তান কোলে নিক-প্রিয়ঙ্কা? ‘নিয়াঙ্কা’ ফ্যানক্লাবের পোস্টে হইচই

দেখুন সেই ভিডিয়ো

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন