• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

জুনের বিয়েতে হিন্দি গানের সঙ্গে জমিয়ে নাচলেন যিশু-শুভশ্রী, দেখুন ভিডিয়ো

main
যিশু-শুভশ্রীর নাচ। ছবি-ভিডিয়ো থেকে নেওয়া।

Advertisement

রবিবার ছিল জুন মাল্যর রিসেপশন। শহরের এক পাঁচতারা হোটেলে বসেছিল চাঁদের হাট। মিমি, আবির, রাজ-শুভশ্রী, কোয়েল, পরমব্রত-সহ টলিপাড়ার নায়ক-নায়িকারা উপস্থিত ছিলেন সেই হোটেলে।  চুটিয়ে মজা করেন তাঁরা। হিন্দি গানের সঙ্গে শুভশ্রী আর যিশুর সে কী নাচ! শুধু যিশু-শুভশ্রীই নন, নাচের তালে পা মেলালেন আবিরও।

ব্ল্যাক ব্লেজারে ডান্সফ্লোরে আগুন ঝরালেন যিশু। কম যান না শুভশ্রীও। সঙ্গত দিয়ে গেলেন যিশুকে। মাঝে মাঝে ইশারায় ডান্স স্টেপ ও দেখিয়ে দিলেন অভিনেত্রী। গোটা ভিডিয়োটি শেয়ার করেছে শুভশ্রীর এক ফ্যানক্লাব।

গত শনিবার মোমিনপুরের এক ওয়্যারহাউজে বসেছিল জুন-সৌরভের বিয়ের অনুষ্ঠান। সে দিন মূলত তাঁদের পরিবারের আত্মীয় স্বজনউপস্থিত ছিলেন সেখানে। রবিবারের রিসেপশনে আমন্ত্রিত ছিল টলিউড।

আরও পড়ুন-সন্তান কোলে নিক-প্রিয়ঙ্কা? ‘নিয়াঙ্কা’ ফ্যানক্লাবের পোস্টে হইচই

 

দেখুন সেই ভিডিয়ো 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

শুভশ্রী দি এবং যীশু'র নাচ

A post shared by Subhashree Ganguly FC Howrah (@subhashreegangulyfanclubhowrah) on

ওই দিন জুন পরেছিলেন দুধে আলতা রঙের শাড়ি। তার সঙ্গে ছিল মানানসই গয়না। সৌরভ পরেছিলেন গলাবন্ধ কুর্তা। অতিথিদের বেশিভাগই সেজেছিলেন ট্র্যাডিশনাল পোশাকে।

আরও পড়ুন-জুনের রিসেপশনে চাঁদের হাট, রাজ-শুভশ্রী থেকে আবির-মিমি, হাজির সবাই...

দীর্ঘ দিন ধরেই সম্পর্কে ছিলেন জুন-সৌরভ। সাংসারিক দায়-দায়িত্ব পালন করতে গিয়েই এতদিন বিয়েটা করা হয়ে ওঠেনি ওই জুটির। তবে তাতে ভালবাসায় ছেদ পড়েনি এতটুকুও। অবশেষে এক হল চার হাত। নতুন জীবনে পথ চলা শুরু করলেন জুন-সৌরভ।

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন