Entertainment News

‘ওয়ান নাইট স্ট্যান্ড’ নিয়ে মুখ খুলবেন সৌরভ-প্রিয়ম

‘ওয়ান নাইট স্ট্যান্ড’ নিয়ে তৈরি হয়েছে বিতর্কও। যার কেন্দ্রে রয়েছেন অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী ও অভিনেতা সৌরভ দাস।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২০ নভেম্বর ২০১৭ ১৬:২০
Share:

সৌরভ দাস ও প্রিয়ম চক্রবর্তী।

‘ওয়ান নাইট স্ট্যান্ড’।

Advertisement

এই তিনটে শব্দ গত কয়েক দিন ধরে টলি পাড়ায় যেন ঝড় তুলেছে। তৈরি হয়েছে বিতর্কও। যার কেন্দ্রে রয়েছেন অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী ও অভিনেতা সৌরভ দাস।

আরও পড়ুন, ‘রীতা আন্টি আর বন্ধন বলে ডাকবে না’

Advertisement

বিশ্বাস হচ্ছে না তো? কিন্তু এ কথা সত্যি। আসলে গত ১৪ নভেম্বর মুক্তি পেয়েছে অম্বরীশ বন্দ্যোপাধ্যায় পরিচালিত ওয়েব সিরিজ ‘ওয়ান নাইট স্ট্যান্ড’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন সৌরভ ও প্রিয়ম। পাঁচ এপিসোডের এই ওয়েব সিরিজের দ্বিতীয় এপিসোড দেখা যাবে আগামী ২৪ নভেম্বর। কিন্তু তার আগেই সোমবার সন্ধে ছ’টায় ফেসবুক লাইভে দর্শকদের মুখোমুখি হবেন সৌরভ ও প্রিয়ম। সঙ্গে থাকবেন পরিচালকও। মুখোমুখি হবেন বিতর্ক নিয়ে।

কিন্তু বিতর্ক কীসের?

এই ওয়েব সিরিজ মুক্তির আগে সৌরভ ও প্রিয়ম আলাদা আলাদা ভাবে ফেসবুক লাইভ করেছিলেন। প্রিয়ম ইঙ্গিত দিয়েছিলেন, বাংলার কোনও অভিনেতা তাঁর সঙ্গে চরম দুর্ব্যবহার করেছেন। তিনি জানিয়েছিলেন, তাঁকে অপমান করেছেন ‘দেবো’। অন্য দিকে, সৌরভও ফেসবুক লাইভে ধোঁয়াশা বজায় রেখেছিলেন। কিন্তু সে সবই ছিল ওই ওয়েব সিরিজের প্রচার। যা নিয়ে তৈরি হয়েছে বিতর্ক।

আরও পড়ুন, রীতার প্রয়াণে কথা বলতে পারছে না, কেঁদেই চলেছে ‘রাখি’

ফেসবুক লাইভের জন্য প্রস্তুতি নেওয়ার ফাঁকে সৌরভ বললেন, ‘‘ওয়েব সিরিজ রিলিজের আগে আমি বা প্রিয়ম ফেসবুক লাইভে কেউই নিজেদের নাম ব্যবহার করিনি। চরিত্রের নামে অর্থাত্ দেবী এবং দেবো নামে করেছিলাম। সেটা প্রোমোশন ছিল। আর তারপরই ইন্ডাস্ট্রিতে সমালোচনা শুরু হয়। অনেকেই বলেন, এটা খুব নিম্নরুচির প্রমোশন। অনেকে আবার প্রশংসা করেন। আমরা এ সবের জবাব দিতেই আজ ফেসবুক লাইভে আসছি।’’

কিন্তু কেন এমন সমালোচনা? সৌরভ মনে করেন, ‘‘এ ধরনের প্রোমোশন নতুন নয়। আগেও হয়েছে। এটা যদি বলিউডের প্রজেক্ট হতো, লোকে ভাবত, আহা… কী ভাল। কিন্তু যেহেতু বাংলায় কাজ, তাই এত সমালোচনা।’’

তবে এই ওয়েব সিরিজ শুরুতেই যে দর্শকদের মন জয় করেছে তার ফিডব্যাক পেয়েছে গোটা টিম। আজ প্রোমোশন সংক্রান্ত সমালোচনার জবাব দেওয়ার পরও কি দর্শকদের ভালবাসা একই রকম থাকবে? প্রশ্নটা উঠছে ইন্ডাস্ট্রির অন্দরেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন