Entertainment News

জন্মদিনে সৌরভকে ‘জুতো’ দিলেন প্রেমিকা!

জন্মদিনের সকালটা কাজ দিয়েই শুরু করেছেন সৌরভ। পরিচালক অরিন্দম শীলের আগামী ছবিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন তিনি।

Advertisement

স্বরলিপি ভট্টাচার্য

শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০১৯ ১৪:২৬
Share:

জুটি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

জন্মদিন সকলের কাছেই স্পেশ্যাল। ব্যতিক্রম নন অভিনেতা সৌরভ দাসও। আজ তিনি বার্থ-ডে বয়। শুভেচ্ছা, উপহার, আদরে কাটবে দিনটা। কিন্তু দিনের শুরুতেই চমক। বান্ধবী অনিন্দিতা বসু নাকি ‘জুতো’ দিয়েছেন তাঁকে।

Advertisement

আসল ব্যপারটা খোলসা করলেন সৌরভ স্বয়ং। হাসতে হাসতে বললেন, ‘‘খুব ভাল একটা ব্র্যান্ডেড জুতো গিফট করেছে অনিন্দিতা। ওর বাবা-মা দিয়েছেন বেল্ট আর ব্যাগ। যাতে ছেলে একটু সভ্য হয়…।”

জন্মদিনের সকালটা কাজ দিয়েই শুরু করেছেন সৌরভ। পরিচালক অরিন্দম শীলের আগামী ছবিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন তিনি। তারই লুকসেট ছিল আজ। সেখানে কেক কেটে সেলিব্রেট করেছেন সহকর্মীরা। বাড়িতেও কেক কেটেছেন অভিনেতা। “গোটা চারেক কেক কাটতে হবে আজকে। দুপুরে আমার মা-বাবা, অনিন্দিতার মা-বাবা সকলে মিলে লাঞ্চে যাব। আর বিকেলটা বন্ধুদের জন্য ফ্রি রেখেছি’’ শেয়ার করলেন সৌরভ। সোশ্যাল মিডিয়াতেও তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন টলি পা়ড়ার একটা বড় অংশ।

Advertisement

আরও পড়ুন, বয়ফ্রেন্ড অভিমন্যুর সঙ্গে বড় কাজ করব না, বললেন মানালী

(টলিউডের প্রেম, টলিউডের বক্স অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা -বিনোদনের সব খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন