Entertainment News

নভ্যার সঙ্গে বিশেষ মুহূর্তের ছবি শেয়ার করলেন অমিতাভ

কখনও টুইটার বা কখনও নিজস্ব ব্লগ। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মাঝেমধ্যেই নিজের ইমোশনাল মুহূর্ত শেয়ার করেন অমিতাভ বচ্চন। এর আগে আরাধ্যা বচ্চনের ছবি শেয়ার করে লিখেছিলেন, ‘পৃথিবীর সবচেয়ে সুন্দর নাতনি।’

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০১৬ ১৫:৫৬
Share:

অমিতাভ ও নভ্যা। ছবি: টুইটারের সৌজন্যে।

কখনও টুইটার বা কখনও নিজস্ব ব্লগ। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মাঝেমধ্যেই নিজের ইমোশনাল মুহূর্ত শেয়ার করেন অমিতাভ বচ্চন। এর আগে আরাধ্যা বচ্চনের ছবি শেয়ার করে লিখেছিলেন, ‘পৃথিবীর সবচেয়ে সুন্দর নাতনি।’ এ বার নভ্যা নভেলি নন্দা এবং অগস্ত্য নন্দার সঙ্গে নিজের ছবি শেয়ার করলেন বিগ বি। দিল্লিতে একটি ছবির প্রোমোশনে গিয়েছিলেন তিনি। সেখানেই নাতি-নাতনির সঙ্গে সময় কাটান।

Advertisement

আরও পড়ুন, ডিভোর্সের পরই এনগেজমেন্ট সেরে ফেললেন করিশ্মা?

ব্লগে অমিতাভ লিখেছেন, ‘আমার নাতি-নাতনিদের সঙ্গে সময় কাটানোর মুহূর্তগুলোতে আনন্দ বাঁধ মানে না। এই ক’দিন আগে ওদের মাকে ব্রিচ ক্যান্ডি হাসপাতালে নিয়ে গেলাম ওদের ডেলিভারির সময়। আর আজ…।’ নভ্যা এবং অগস্ত্যকে ‘অ্যাপেলস অফ হার্ট’ বলেও সম্বোধন করেছেন। ক’দিন আগেই দিদিমা জয়া বচ্চনের সঙ্গে ক্রিসমাস সেলিব্রেট করেছেন নভ্যা-অগস্ত্য। এ বার দাদুর সঙ্গে সময় কাটানোর মুহূর্তও দেখলেন দর্শকরা।

Advertisement

অমিতাভের সঙ্গে নভ্যা ও অগস্ত্য। ছবি: টুইটারের সৌজন্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন