Jemaima Khan

ইমরান খানের প্রাক্তন পত্নীর বইনির্ভর ছবিতে অভিনয়ে শাবানা

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের প্রথম স্ত্রী জেমাইমা। তাঁর লেখা এই কাহিনী মুক্তির আগে থেকেই বারবার উঠ এসেছে আলোচনার কেন্দ্রে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২১ ২১:৪৯
Share:

শাবানা আজমি।

জেমাইমা গোল্ডস্মিথ বহু আলোচিত রোমান্টিক কমেডি ‘হোয়াট লাভ গট টু ডু উইথ ইট’ অবলম্বনে তৈরি ছবিতে অভিনয় করবেন শাবানা আজমি।

Advertisement

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের প্রাক্তন স্ত্রী জেমাইমা। তাঁর লেখা এই কাহিনী মুক্তির আগে থেকেই বারবার উঠে এসেছে আলোচনার কেন্দ্রে। দুই ভিন্ন সংস্কৃতির মানুষের ভালবাসা ও বিয়ে নিয়েই আবর্তিত হয়েছে ছবির গল্প। যার পরিচালনার ভার নিয়েছেন শেখর কাপুর।

শাবানা ছাড়া পাকিস্তানের অভিনেত্রী সজল আলিও কাজ করেছেন এই ছবিতে। লন্ডনে ছবির শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। ছবির মূল চরিত্রাভিনেতাদের বেছে নেওয়া হয়েছিল আগেই। হলিউডের প্রথম সারির অভিনেত্রী এমা থম্পসন ও ‘সিন্ডারেলা’ খ্যাত লিলি জেমস অভিনয় করছেন এই ছবিতে। তাদের সঙ্গেই কাজ করবেন শাবানা।

Advertisement

খবরটি শুক্রবার সমাজ মাধ্যমে প্রকাশ করেছেন জেমাইমা নিজেই। শাবানা আজমি ও সজল আলির নাম লিখে তার পাশে চারটি তারার ইমোজি দিয়েছেন জেমাইমা। শাবানা ও সজলের সঙ্গে কাজ করতে পেরে তিনি নিজেও যে বেশ উত্তেজিত, তা তাঁর টুইটে স্পষ্ট।

আরও পড়ুন :বলিউডে শাকিরা সিনড্রোম, ভাইরাল উর্বশী রৌতেলার নাচ

আরও পড়ুন : ঝাঁটা হাতে পোস্টার! ক্ষমা চাইতে বাধ্য হলেন রিচা চাড্ডা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন