Shah Rukh Khan

শাহরুখের ভালবাসায় মুগ্ধ হুইল চেয়ারে খেলা দেখতে আসা নাইট সমর্থক

সমর্থকদের প্রতি শাহরুখ খানের ভালবাসার আরও একবার সাক্ষী থাকল কলকাতা। গত বুধবার হুইল চেয়ারে বসে খেলা দেখতে আসা এক বিশেষ চাহিদাসম্পন্ন সমর্থককে ভালবাসায় ভরিয়ে দিলেন বলিউডের কিং খান।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০১৯ ১৭:৪০
Share:

বিশেষভাবে সক্ষম সমর্থককে চুম্বন করছেন শাহরুখ। ছবি কেকেআরের টুইটার হ্যান্ডেলের সৌজন্যে।

আইপিএলের শুরু থেকে তিনি কলকাতা নাইট রাইডার্স দলের মালিক। তাঁর দলের বহু উত্থান পতনের সাক্ষী থেকেছে এই শহরবাসী। নিজের দলের খেলা দেখতে ইডেনে এলে দর্শকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে কখনও ভুল হয় না তাঁর। সমর্থকদের প্রতি শাহরুখ খানের ভালবাসার আরও একবার সাক্ষী থাকল কলকাতা। গত বুধবার হুইল চেয়ারে বসে খেলা দেখতে আসা এক বিশেষ চাহিদাসম্পন্ন সমর্থককে ভালবাসায় ভরিয়ে দিলেন বলিউডের কিং খান।

Advertisement

বুধবার ইডেনে মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্স ও কিংস ইলেভেন পঞ্জাব। ওই ম্যাচে পঞ্জাবকে ২৮ রানে হারিয়েছিল কলকাতা। সেই খেলা দেখতে ইডেনে এসেছিলেন হর্ষূল গোয়েঙ্কা। তিনি কলকাতা নাইট রাইডার্সের একনিষ্ঠ ভক্ত। কিন্তু শারীরিক প্রতিবন্ধকতার কারণে তিনি খেলা দেখতে আসেন হুইল চেয়ারে বসে।

খেলার শেষের পর হর্ষূলকে দেখতে পান শাহরুখ। দেখেই হর্ষূলের কাছে ছুটে আসেন তিনি। জড়িয়ে ধরে ছবি তোলেন তাঁর সঙ্গে। তাঁর কপালে স্নেহের চুম্বনও দিয়েছেন বলিউডের রোম্যান্স কিং। এই ঘটনার ভিডিয়ো নিজেদের অফিসিয়াল টুইটার হ্যান্ডল থেকে পোস্ট করেছে কলকাতা নাইট রাইডার্স। তারপরই ভাইরাল হয়েছে সেটি।

Advertisement

শুধু শাহরুখই নন। হুইল চেয়ারে হর্ষূলকে দেখতে পেয়ে তাঁর সঙ্গে ফটো তুলেছেন নাইট তারকা ক্রিস লিন। সেই ভিডিয়োও পোস্ট করেছে নাইটের অফিসিয়াল টুইটার হ্যান্ডল।

আরও পড়ুন: ‘ভবিষ্যতের ভূত’ ফের সিনেমা হলে আসছে আগামী ৫ এপ্রিল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন