Entertainment News

আব্রামের সঙ্গে ‘ডিডিএলজে’র দৃশ্য পুনর্নির্মাণ করলেন শাহরুখ

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন শাহরুখ। সেখানে দেখা যাচ্ছে, পায়রাদের খাওয়াচ্ছেন তিনি। আর তা দেখে আব্রাম বলছে, ‘আও…ওদের ভাল লাগছে।’

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৫ জুলাই ২০১৮ ১৮:২৬
Share:

‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র বিখ্যাত সেই দৃশ্য, ইনসেটে শাহরুখ এবং আব্রাম।

‘আও, আও…।’ অমরীশ পুরীর বিখ্যাত ডায়লগ। সেই দৃশ্যের কথা মনে পড়ে? যেখানে তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন শাহরুখ খান। দু’জনেই পায়রাকে খাবার দিচ্ছিলেন। ঠিকই ধরেছেন, ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র বিখ্যাত দৃশ্য। তারই পুনর্নির্মাণ করলেন শাহরুখ। এ বার তাঁকে সঙ্গ দিল আব্রাম।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন শাহরুখ। সেখানে দেখা যাচ্ছে, পায়রাদের খাওয়াচ্ছেন তিনি। আর তা দেখে আব্রাম বলছে, ‘আও… দে লভ ইট।’

এই মুহূর্তে সপরিবার স্পেনে ছুটি কাটাচ্ছেন শাহরুখ খান।গৌরী খান পারিবারিক একটি ছবিও পোস্ট করেছেন ওয়েব মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে বার্সেলোনার রাস্তায় দুই ছেলে আরিয়ান এবং আব্রামের সঙ্গে বসে রয়েছেন শাহরুখ খান।সেখান থেকেই এই মজার ভিডিও শেয়ার করেছেন বলি বাদশা।

Advertisement

আরও পড়ুন, লোকনাথ কে? ‘উনি ধ্যান করতেন’, উত্তর পর্দার লোকনাথের

দীর্ঘদিন আনন্দ এল রাইয়ের ‘জিরো’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন শাহরুখ। ফলে বেশ কিছুদিন ধরেই পরিবারের সঙ্গে ছুটি কাটানোটা তাঁর কাছে গুরুত্বপূর্ণ হয়ে উঠছিল। শুটিং শেষ করেই সপরিবারে স্পেনে গিয়েছেন তিনি।

সব কিছু ঠিক থাকলে শাহরুখের ‘জিরো’ মুক্তি পাবে আগামী ২১ ডিসেম্বর। এই ছবিতে অনুষ্কা শর্মা এবং ক্যাটরিনা কইফের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন নায়ক। তার আগে আপাতত ছুটিতে মজে বলি বাদশা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন