Shah Rukh Khan

অবশেষে মন্নতের ছাদে শাহরুখ দর্শন, দীর্ঘ ক্ষণ অপেক্ষা করানোর জন্য চাইলেন ক্ষমা

‘পাঠান’-এর মুক্তির তারিখ যত এগোচ্ছে, ভিড় বাড়ছে মন্নতের সামনে। রবিবার রাতে অনুরাগীদের চমকে দিলেন এসআরকে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৩ ০৮:৫৭
Share:

রবিবার রাতে শাহরুখ দর্শন, আপ্লুত অনুরাগীরা। ছবি: ইনস্টাগ্রাম।

দিন গোনা শুরু হয়ে গিয়েছে। আর মোটে ৪৮ ঘণ্টা। তার পরই বড় পর্দায় আসছে ‘পাঠান’। আগেই জানিয়েছিলেন ‘পাঠান’-এর জন্য কোনও প্রচার করবেন না। তা বলে অনুরাগীদের সঙ্গে যোগসূত্র বজায় রাখতে খামতি রাখছেন না শাহরুখ খান। টুইটারে আজকাল ঘন ঘন অনুরাগীদের সঙ্গে ‘আস্ক মি এনিথিং’ সেশনে দেখা মিলছে এসআরকে-এর। এ বার অনুরাগীদের ডাকে সাড়া দিয়ে মন্নতের ছাদে দেখা গেল বাদশাকে। এমনিতেই নিয়ম করে মন্নতের বাইরে ভিড় জমান শাহরুখ অনুরাগীরা। তবে ‘পাঠান’-এর মুক্তির তারিখ যত এগোচ্ছে, এসআরকে-র বাড়ির সামনে ভিড় ততই বাড়ছে। রবিবার রাতে অনুরাগীদের চমকে দিলেন তিনি।

Advertisement

গাঢ় সবুজ শার্ট ও ডেনিমে মন্নতের ছাদে শাহরুখ। হাত নাড়ছেন অনুারাগীদের উদ্দেশে। মুখে সেই এক হাসি। শাহরুখকে দেখতে উপচে পড়ছে ভিড়, গাড়ি আটকে যায় সাধারণ মানুষের। পরে নিজের সমাজমাধ্যমের পাতায় ক্ষমাও চেয়ে নেন এসআরকে। রবিবাসরীয় নিশিতে শাহরুখের এই দর্শনে আপ্লুত অনুরাগীরা। অভিনেতা নিজের সমাজমাধ্যমের পাতায় লেখেন, ‘‘সকলকে ধন্যবাদ এমন এক রবিবাসরীয় সন্ধের জন্য।’’

চার বছর পর বড় পর্দায় প্রত্যাবর্তন, প্রথম দিনেই ‘পাঠান’ দেখে ফেলতে চাইছেন অনেকে। তার আগে হু হু করে বিক্রি হচ্ছে প্রথম দিনের টিকিট। পরিসংখ্যান বলছে, এখনও পর্যন্ত প্রথম দিনে ‘পাঠান’ দেখার জন্য ২ লক্ষ টিকিট বিক্রি হয়ে গিয়েছে। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, প্রায় ৩৫ কোটি টাকার টিকিট বিক্রি হয়েছে ইতিমধ্যেই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন