Entertainment News

শাহরুখ কার অভিনয়ের ভক্ত জানেন?

যশ চোপড়ার ১৯৬৯-এর ক্লাসিক ছবি ‘ইত্তেফাক’ এর রিমেক হচ্ছে। শাহরুখ ছবিটির অন্যতম প্রযোজক।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০১৭ ১০:৩০
Share:

শাহরুখ খান। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

তাঁর ভক্ত সংখ্যা অগণিত। তিনি শাহরুখ খান। কিন্তু শাহরুখ খান কার অভিনয়ের ভক্ত জানেন? এতদিনে সেই নামটাই প্রকাশ্যে নিয়ে এলেন শাহরুখ।

Advertisement

আরও পড়ুন, ক্যাটরিনার সঙ্গে এই শিশুটির কি বিশেষ সম্পর্ক রয়েছে?

সম্প্রতি সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাত্কারে শাহরুখ জানিয়েছেন, অক্ষয় খন্নার অভিনয় তাঁর দারুণ লাগে। কখন, কীভাবে অনস্ক্রিন অক্ষয় চমকে দেবেন তা কেউ জানেন না।

Advertisement

আরও পড়ুন, সিনেমা হলে জাতীয় সঙ্গীত বাজানোর বিপক্ষে মুখ খুললেন সোনু

যশ চোপড়ার ১৯৬৯-এর ক্লাসিক ছবি ‘ইত্তেফাক’ এর রিমেক হচ্ছে। শাহরুখ ছবিটির অন্যতম প্রযোজক। এই ছবিতে অক্ষয় রয়েছেন পুলিশের ভূমিকায়। চরিত্রটি নিয়ে শাহরুখ এতই আশাবাদী যে, বহু দিন পরে অনস্ক্রিন অক্ষয়ের ভাল অভিনয় দেখার সুযোগ থাকবে বলেও দাবি করছেন তিনি। এ ছাড়াও ওই ছবিতে সিদ্ধার্থ মলহোত্র ও সোনাক্ষী সিংহের অভিনয় দেখবেন দর্শক। শাহরুখ বলেছেন, বিনোদ খান্না পুত্রের সঙ্গে একটা অদ্ভুত রহস্য জড়িয়ে রয়েছে, তাই তাঁর অভিনয় এত মুগ্ধ করে।


অক্ষয় খন্না। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

শাহরুখের কথায়, ‘‘অক্ষয়ের মধ্যে একটা রহস্য রয়েছে। ওকে আগে থেকে বোঝা যায় না ও কী করতে পারে। ফলে দর্শকদের ওঁকে নিয়ে একটা আলাদা কৌতূহল থাকে। ‘ইত্তেফাক’-এর ওই চরিত্রটা অক্ষয় ছাড়া অন্য কেউ করতে পারত না। সিদ্ধার্থ এবং সোনাক্ষী এ ছবিতে অক্ষয়কে কমপ্লিমেন্ট করবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন