Shah Rukh Khan

Aryan Khan: ঘরোয়া চালে হবে এ বারের জন্মদিন, ‘দুঃসময়ের বন্ধুদের’ ধন্যবাদ জানাবেন শাহরুখ

খান পরিবারের ঘনিষ্ঠ এক জন জানিয়েছেন, এ বার ছিমছাম জন্মদিন পালন করবেন শাহরুখ। ১৩ নভেম্বর আরিয়ানের জন্মদিনও পালিত হবে ঘরোয়া চালেই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২১ ২০:০৭
Share:

আরিয়ান গ্রেফতার হওয়ার পর থেকে কাজ বন্ধ করে দিয়েছিলেন শাহরুখ।

খুশির হাওয়া খান পরিবারে। ছেলে আরিয়ান ঘরে ফিরতেই উৎসবের আমেজ শাহরুখের অট্টালিকায়। আলো ঝলমলে ‘মন্নত’-এ যেন দীপাবলি এসে গিয়েছে সময়ের আগেই। দিন কয়েক আগেও কিন্তু এমন পরিবেশ ছিল না। আরিয়ানের জামিন ঘিরে অনিশ্চয়তা থাকায় ঠিক হয়েছিল—উৎসব উদ্‌যাপন হবে না বাড়িতে।

Advertisement

শেষমেশ শাহরুখের জন্মদিনের ঠিক দু’দিন আগেই ঘরে ফিরলেন আরিয়ান। অনুরাগী মহলে প্রশ্ন— কঠিন সময় পেরিয়ে কী ভাবে নিজের এই বিশেষ দিন উদ্‌যাপন করবেন ‘বাদশা’? বারান্দায় এসে কি হাত নাড়বেন চিরাচরিত ভঙ্গিতে?

খান পরিবারের ঘনিষ্ঠ এক জন জানিয়েছেন, এ বার ছিমছাম জন্মদিন পালন করবেন শাহরুখ। ১৩ নভেম্বর আরিয়ানের জন্মদিনও পালিত হবে ঘরোয়া চালেই। তবে নাম প্রকাশে অনিচ্ছুক সেই ব্যক্তি বলেছেন, “এ বছরও অনুরাগীদের সঙ্গে দেখা করবেন শাহরুখ। কঠিন সময়ে পাশে থাকার জন্য তাঁদের ধন্যবাদ জানাবেন তিনি।”

ছেলের গ্রেফতারের পরেই সব কাজ থামিয়ে দিয়েছিলেন শাহরুখ। আরিয়ান জামিন পেতেই কাজে ফিরছেন ‘বাদশা’। ব্যক্তিগত কারণে আর অপেক্ষা করাতে চাইছেন না প্রযোজকদের। তাই ফের ‘লাইট-ক্যামেরা-অ্যাকশন’! কিং খানের ভূমিকায় ফিরে আসছেন শাহরুখ। খুব তাড়াতাড়িই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন