Gauri Khan

গত এক যুগ ধরে বন্ধ মুখ দেখাদেখি! নীতা অম্বানীর অনুষ্ঠানেই উলটপুরাণ শাহরুখ-জায়ার

বলিপাড়ায় সম্পর্কের সমীকরণ যেন জিলিপির প্যাঁচ। কখন কে কার প্রাণের বন্ধু, আর কখন সেই প্রাণপ্রিয় বন্ধুই চোখের বালি, তা বোঝা দায়।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ১৬:৩৮
Share:

সমাজমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় দেখা গেল, প্রিয়ঙ্কার পারফরম্যান্স উৎসাহের সঙ্গে দেখছেন খোদ গৌরী খান। সেই ভিডিয়ো দেখেই তাজ্জব নেটাগরিকরা। — ফাইল চিত্র।

বলিউড এক রঙিন দুনিয়া। সেখানে যেমন বিনোদনের রসদ রয়েছে, তেমনই মনোরঞ্জনের ওই দুনিয়ায় বিতর্কও অন্তহীন। গত সপ্তাহান্তে আরও রঙিন হয়ে উঠেছিল সেই দুনিয়া। মায়ানগরীতে উদ্বোধন হল ‘নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টার’-এর। সেখানে চাঁদের হাট বসিয়েছিলেন দেশ-বিদেশের তারকারা। যেমন ছিলেন শাহরুখ খান, সলমন খানের মতো তাবড় বলিউড তারকা, তেমনই উপস্থিত হয়েছিলেন জিজি হাদিদ, জ়েন্ডেয়া, টম হল্যান্ডের মতো আন্তর্জাতিক স্তরের ব্যক্তিত্ব।

Advertisement

স্বামী নিক জোনাসের সঙ্গে হাজির হয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়াও। শুধু উপস্থিতই হননি, অনুষ্ঠান চলাকালীন মঞ্চে উঠে নেচেওছেন প্রিয়ঙ্কা। সঙ্গ দিয়েছিলেন বলিউড অভিনেতা রণবীর সিংহ। সেই পারফরম্যান্সই নজর কেড়েছে নেটাগরিকদের। সমাজমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় দেখা গেল, প্রিয়ঙ্কার পারফরম্যান্স উৎসাহের সঙ্গে দেখছেন খোদ গৌরী খান। সেই ভিডিয়ো দেখেই তাজ্জব নেটাগরিকরা।

প্রিয়ঙ্কা চোপড়া ও গৌরী খানের সম্পর্কের সমীকরণ খুব একটা সহজ-সরল নয়। প্রথম দিকে একে অপরকে বেশ পছন্দ করতেন তাঁরা। সম্পর্কের অবনতি হয় ‘ডন’ ছবিতে শাহরুখ ও প্রিয়ঙ্কার একসঙ্গে কাজ করার পর থেকে। ২০০৬ সালে ফারহান আখতারের পরিচালনায় ‘ডন’ ছবিতে অভিনয় করেন শাহরুখ খান ও প্রিয়ঙ্কা চোপড়া। ২০১১ সালে ‘ডন ২’ ছবিতেও নিজেদের চরিত্রে ফেরেন দুই তারকা। সেটে তাঁদের বন্ধুত্বই নাকি বদলে গিয়েছিল বিশেষ সম্পর্কে। বলিপাড়ার অন্দরে কানাঘুষো ছড়ায়, একে অপরের প্রেমে পড়েছেন শাহরুখ ও প্রিয়ঙ্কা। অন্য নারীর সঙ্গে স্বামীর নাম জড়ানোয় নাকি রেগে আগুন হয়ে গিয়েছিলেন শাহরুখের স্ত্রী গৌরী খান।

Advertisement

এমনকি, শাহরুখের সঙ্গে বিবাহবিচ্ছেদের পথেও নাকি হাঁটার কথা ভেবেছিলেন গৌরী। পরে শাহরুখই নিজের স্ত্রীকে শান্ত করেন। গৌরীকে তিনি কথা দেন যে, আর কখনও প্রিয়ঙ্কার সঙ্গে কাজ করবেন না। তার পর থেকেই নিজেদের মধ্যে দূরত্ব বজায় রেখেছেন শাহরুখ, প্রিয়ঙ্কা ও গৌরী। প্রায় এক যুগেরও বেশি সময় পরে একই ছাদের তলায় তিন মূর্তি। তবে অনুষ্ঠানের প্রথম দিনই সচেতন ভাবে লাল গালিচা এড়িয়ে গিয়েছেন শাহরুখ। সলমন খানের সঙ্গে লাল গালিচায় দাঁড়িয়ে ছবি তোলেন গৌরী, আরিয়ান ও সুহানা। অন্য দিকে স্বামী নিক জোনাসের সঙ্গে রেড কার্পেটে আসেন দেশি গার্ল।

অনুষ্ঠানের দ্বিতীয় দিনে রণবীর সিংহের সঙ্গে মঞ্চে ‘গল্লা গুড়িয়াঁ’ গানে পারফর্ম করেন প্রিয়ঙ্কা। দীর্ঘ দিন পরে প্রিয়ঙ্কাকে বলিউডের মাটিতে পারফর্ম করতে দেখে খুশি তারকার অনুরাগীরা। তবে, প্রিয়ঙ্কার পারফরম্যান্সের সময় স্বয়ং গৌরী খানের উৎসাহ দেখে কিছুটা অবাক হয়েছেন তাঁরা। তবে কি পুরনো তিক্ততা ভুলে সম্পর্ক শুধরে ফেলেছেন দুই খ্যাতনামী? এই প্রশ্ন নিয়েই জল্পনা তুঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন