Shahid kapoor on Kareena Kapoor Khan

প্রাক্তন প্রসঙ্গে মুখ খুললেন শাহিদ! করিনা সম্পর্কে কী বললেন অভিনেতা?

শাহিদ এবং করিনার প্রেম এক সময় বলিউডের অন্যতম চর্চিত বিষয় ছিল। সময়ের সঙ্গে সেই সম্পর্কে ভাঙন ধরে। আলাদা হয়ে যায় যুগলের পথ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৮ জুন ২০২৩ ১৮:৫০
Share:

শাহিদ-করিনা। ছবি: সংগৃহীত।

শাহিদ কপূর এবং করিনা কপূরের প্রেম পর্ব নিয়ে এখনও বলিপাড়ার অন্দরে কথা হয়। প্রায় পাঁচ বছর তাঁরা সম্পর্কে ছিলেন। সেই সময় জুটি বেঁধে ‘জব উই মেট’, ‘ফিদা’, ‘চুপ চুপ কে’র মতো ছবিতে দর্শকের মন জয় করেছিলেন। পরে অবশ্য এই সম্পর্ক স্থায়ী হয়নি। দু’জনেই জীবনসঙ্গিনী হিসেবে অন্য মানুষকে বেছে নেন। কিন্তু শাহিদ এবং করিনার কিন্তু একে অপরের প্রতি সম্মান এখনও অটুট। দু’জনকে একসঙ্গে বলিউডের কোনও অনুষ্ঠানে দেখা না গেলেও একে অপরের বিরুদ্ধে কখনও কোনও রকম কটু কথা তাঁদের বলতে শোনা যায়নি। ২০১৬ সালে দু’জনকে একসঙ্গে ‘উড়তা পঞ্জব’ ছবিতে দেখেছিলেন দর্শক। এ বার এক সাক্ষাৎকারে নিজের প্রাক্তনকে নিয়ে মন্তব্য করলেন শাহিদ।

Advertisement

একাধিক অভিনেতা প্রসঙ্গে শাহিদকে প্রশ্ন করা হয়। তার পর আসে করিনার নাম। অভিনেতাকে প্রশ্ন করা হয়েছিল যে সুযোগ পেলে অভিনেত্রীর কোন গুণটি তিনি পেতে চাইবেন। উত্তরে শাহিদ জানান, যে প্রথম ছবি থেকেই করিনার মধ্যে তিনি এক জন সুপারস্টার হওয়ার লক্ষণ দেখেছিলেন। এই গুণটিই তিনি পেতে চাইবেন।

এখানেই শেষ নয়, শাহিদের দিকে প্রশ্ন ছুড়ে দেওয়া হয় যে সইফের সঙ্গে কখনও দেখা হলে তিনি কী করবেন। উত্তরে শাহিদ জানান যে তিনি সইফকে হ্যালো বলবেন। এই প্রসঙ্গে শাহিদ জানান, এক সময় একই জিমে সইফের সঙ্গে নিয়মিত শরীরচর্চা করতেন শাহিদ। সময়টা ছিল ২০১৭ সাল। ‘রেঙ্গুন’ ছবির শুটিং করছিলেন শাহিদ। মীরা রাজপুতের সঙ্গে বিয়ের পর এখন ভরা সংসার শাহিদের। আগামী ৭ জুলাই দম্পতির অষ্টম বিবাহবার্ষিকী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন