Debchandrima-Rezwan Relation

রেজওয়ান এবং দেবচন্দ্রিমা একে অপরকে কেন ইনস্টাগ্রাম থেকে মুছে দিলেন?

রেজওয়ান এবং দেবচন্দ্রিমা দু’জনেই বাংলা সিরিয়ালের পরিচিত মুখ। তাঁদের প্রেম নিয়ে গুঞ্জন ছিল বহু দিনের। শোনা যাচ্ছে, তাঁরা একে অপরকে আনফলো করেছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২৩ ১৮:৩০
Share:

দেবচন্দ্রিমা সিংহ রায় (বাঁ দিকে)। রেজওয়ান রব্বানি শেখ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

টলিপাড়ায় হিসাবনিকাশ কখন যে বদলে যায় তা ধরা বেজায় কঠিন। কেউ কারও কখনও কাছের হয়ে ওঠে। কখনও আবার দুরত্ব বেড়ে যায়। এ বার আলোচনায় দেবচন্দ্রিমা সিংহ রায় এবং রেজওয়ান রব্বানি শেখ। ‘সাঁঝের বাতি’ সিরিয়ালে তাঁদের একসঙ্গে দেখেছিলেন দর্শক। তার পর থেকেই স্টুডিয়োপাড়ায় গুঞ্জন, তাঁরা নাকি সম্পর্কে জড়িয়েছেন। একে অপরকে মন দিয়ে বসেছেন তাঁরা। সে সময় অবশ্য দেবচন্দ্রিমা অন্য একটি সম্পর্কে ছিলেন। যদিও তাঁর বিচ্ছেদও হয়েছে অনেক দিন হল।

Advertisement

একসঙ্গে কাজ করতে গিয়ে দেবচন্দ্রিমা এবং রেজওয়ানের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি হয়। একসঙ্গে মাঝেমাঝে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করতেও দেখা গিয়েছে তাঁদের। তার পর সেই জল্পনা আরও জোড়াল হয়। এ বার শোনা যাচ্ছে, তাঁদের মধ্যে নাকি দুরত্ব তৈরি হয়েছে। একে অপরকে ইনস্টাগ্রামে আনফলোও করেছেন। দেবচন্দ্রিমার সমাজমাধ্যমের পাতা ঘাঁটলে দেখা যাবে না তাঁদের কোনও ছবি। সত্যিই কি তাঁদের মধ্যে তৈরি হয়েছে কোনও সমস্যা? কী ঘটেছে?

এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় রেজওয়ান ওরফে সানির সঙ্গে। তাঁর স্পষ্ট জবাব, “সত্যিই ব্যাপারটা বুঝতে পারছি না। আমি এমনিতেও সোশ্যাল মিডিয়াতে তেমন সক্রিয় নই। প্রতি দিন নিয়ম করে ছবিও পোস্ট করি না। এই ফলো-আনফলো বিষয়টাই বুঝতে পারছি না। দেবচন্দ্রিমা হয়তো জানতে পারে। কিন্তু আমার এ বিষয়ে কোনও ধারণা নেই।”

Advertisement

বেশ অনেক দিন হল শেষ হয়েছে সানির সিরিয়াল ‘নবাব নন্দিনী’। অন্য দিকে দেবচন্দ্রিমার সিরিয়াল ‘সাহেবের চিঠি’ও শেষ। এরই মাঝে দু’জনের মধ্যে কী ঘটল? তাঁরা কখনও প্রকাশ্যে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি। সব সময় ভাল বন্ধু বলেই দাবি করে এসেছেন। কিছু দিন আগে অভিনেত্রী মিষ্টি সিংহের বিয়ের আসরেও তাঁদের পাশাপাশি দেখা গিয়েছিল তাঁদের। এর পরের ঘটনা আর কারও জানা নেই। দু’জনেই আপাতত নিজেদের মতো করে ছুটি কাটাচ্ছেন। সানি জানিয়েছেন, হিন্দি সিরিয়ালের অফারও আছে তাঁর কাছে। আপাতত তিনি একটু বেছে কাজ করতে চান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন