Shahid Kapoor

গম্ভীর চরিত্র করে ক্লান্ত, হালকা মেজাজে ফিরতে শাহিদের ভরসা কোন পরিচালকের উপর?

‘ফরজ়ি’ ওয়েব সিরিজ়ে তাঁর কাজ প্রশংসিত হয়েছে দর্শক ও সমালোচকের দ্বারা। পরের কাজের জন্য কেমন চরিত্র চান শাহিদ?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০১ মার্চ ২০২৩ ২১:৪৫
Share:

গম্ভীর চরিত্রে থেকে বেরিয়ে হালকা মেজাজে পর্দায় ফিরতে চান শাহিদ কপূর। ছবি: সংগৃহীত।

এখনও কাটেনি ‘ফরজ়ি’র রেশ। রাজ ও ডিকের এই ওয়েব সিরিজ়ের হাত ধরে ওটিটি প্ল্যাটফর্মে পা রেখেছেন শাহিদ কপূর। জালনোটের জালে সাজানো সিরিজ়ের প্রথম সিজ়নেই অভাবনীয় সাফল্য পেয়েছে গোটা টিম। সিরিজ়ে শাহিদের অভিনয়ের প্রশংসায় দর্শক থেকে সমালোচক সকলেই। এমনকি, ‘ফরজ়ি ২’ নিয়েও ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ভাবনাচিন্তা। তবে, এ বার গম্ভীর চরিত্রে থেকে বেরিয়ে হালকা মেজাজে পর্দায় ফিরতে চান তিনি, জানালেন খোদ অভিনেতা।

Advertisement

ইমতিয়াজ় আলির সঙ্গে ছবি নিয়ে কথা বলেছেন শাহিদ। ছবি: সংগৃহীত।

‘কবীর সিংহ’, ‘জার্সি’, ‘ফরজ়ি’। একের পর এক ছবিতে বেশ গম্ভীর ঘরানার চরিত্রে অভিনয় করেছেন শাহিদ। এ বার প্রেমে ফিরতে চান তিনি, এক সাক্ষাৎকারে জানালেন অভিনেতা। শাহিদ জানান, ‘চকোলেট বয়’ তকমা থেকে বেরিয়ে আসতে একের পর এক ‘সিরিয়াস’ ছবিতে কাজ করেছেন তিনি। বিশাল ভরদ্বাজের ‘হায়দর’ থেকে শুরু করে রাজ ও ডিকের ‘ফরজ়ি’। গম্ভীর চরিত্রে তাঁর অভিনয়ের প্রশংসাও করেছেন দর্শক ও সমালোচকরা। ‘কিউট’ তকমা থেকে বেরিয়ে বহুমুখী অভিনেতার খেতাব পেয়েছেন শাহিদ। তবে এ বার আবার হালকা মেজাজে ফিরতে চান ‘জব উই মেট’ তারকা। তাই অভিনেতার ভরসা ইমতিয়াজ় আলিই। তবে কি ‘জব উই মেট ২’-এর সম্ভাবনা রয়েছে? সেই জল্পনা উড়িয়ে দিয়ে শাহিদ জানান, এ রকম ছবি এক-দু’দশকে একটা হয়। তবে ইমতিয়াজ় আলির সঙ্গে যে পরবর্তী কালে আবারও কাজ করতে চান তিনি, তা জানিয়েছেন শাহিদ। তিনি বলেন, ‘‘ইমতিয়াজ়ের সঙ্গে কথা হয়েছে, কিছু ভাবনা-চিন্তাও আছে আমাদের মাথায়। আশা করি, খুব শীঘ্রই আমরা একসঙ্গে কাজ করতে পারব।’’

প্রেমের ছবি দিয়েই বলিউডে পরিচিত তাঁর। বহুমুখী অভিনেতা হিসাবে নিজের জায়গা পোক্ত করার পরে ফের প্রেমের ছবিতেই ফিরতে চান শাহিদ। ম্যাডক ফিল্মস ও কৃতি শ্যাননের সঙ্গে একটি হালকা মেজাজের ছবিতে কাজ করছেন তিনি, জানান অভিনেতা। তার পরে আলি আব্বাজ জ়াফরের ‘ব্লাডি ড্যাডি’তেও দেখা যাবে তাঁকে। ‘ভুল ভুলাইয়া ২’ খ্যাত পরিচালক অনিস বাজ়মির সঙ্গেও জুটি বাঁধছেন তারকা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন