Shanaya Kapoor

অনন্যা, সুহানার পর এবার শানায়া, চলতি বছরের শেষেই শ্যুটিং ফ্লোরে সঞ্জয় তনয়া

একের পর এক তারকা সন্তানের বড় পর্দায় হাতেখড়ি। শোনা গিয়েছিল, বন্ধ হতে চলেছে শানায়া কপূরের প্রথম ছবির শ্যুটিং। তবে সেই খবর উড়িয়ে দিলেন বাবা সঞ্জয় কপূর।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২২ ১৯:১৫
Share:

অনন্যা পাণ্ডে পা রেখেছেন রুপোলি পর্দায় আর শাহরুখ কন্যা সুহানা খানের ওয়েব সিরিজ মুক্তির অপেক্ষায়। এই অবস্থায় শানায়া কি বসে থাকবেন?

শানায়া কপূর। বলিউড অভিনেতা সঞ্জয় কপূরের মেয়ে। ইন্ডাস্ট্রিতে আপাতত তাঁর একটাই পরিচয়। ইতিমধ্যেই তাঁর এক বন্ধু অনন্যা পাণ্ডে পা রেখেছেন রুপোলি পর্দায় আর অন্য বন্ধু শাহরুখ কন্যা সুহানা খানের ওয়েব সিরিজ মুক্তির অপেক্ষায়। এই অবস্থায় শানায়া কি বসে থাকবেন? তা কখনও হয়! শোনা গিয়েছিল, কর্ণ জোহরের পরবর্তী ছবিতে দেখা যাবে শানায়াকে। কর্ণের আগামী ছবি ‘বেধড়ক’। কিন্তু সেখানেও বাধা। ছবি শুরুর আগেই বন্ধ হওয়ার খবর চারিদিকে। কিন্তু না, হবু নায়িকার বাবা শোনালেন নতুন খবর।

Advertisement

এক সাক্ষাৎকারে সঞ্জয় বলেন, “ছবি হচ্ছে। এই বছরের শেষেই ছবির শ্যুটিং শুরু করবেন শানায়া।” এই ছবিতে লক্ষ্য লালওয়ানি, গুরফতেহ পীরজাদার সঙ্গে দেখা যাবে শানায়াকে। এক ত্রিকোণ প্রেমের গল্প আবারও পর্দায় নিয়ে আসতে চলেছন কর্ণ জোহর। ছবির প্রথম লুকও এসে গিয়েছে ইতিমধ্যে। কিন্তু তার পরও বলিপাড়ায় গুঞ্জন, অনির্দিষ্ট কালের জন্য বন্ধ শানায়ার ছবির শ্যুটিং।

তবে সেই সব জল্পনাই উড়িয়ে দিয়েছেন বাবা সঞ্জয়। খুব শীঘ্রই ফ্লোরে যাবেন শানায়া। ছবি শুরুর আগেই জনপ্রিয় মুখ তিনি। মণীশ মলহোত্রর ফ্যাশন শো-তে হাঁটতে দেখা গিয়েছে তাঁকে। আপাতত পর্দায় তাঁকে দেখার অপেক্ষা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন