Shehnazz Gill

বার বার বিশ্বাসঘাতকতা, সিদ্ধার্থের মৃত্যুর পর প্রেম নিয়ে অকপট শেহনাজ়

শেহনাজ়ের সঙ্গে নৃত্যশিল্পী ও জনপ্রিয় সঞ্চালকের রাঘব জুয়ালের সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে আজকাল। সত্যি সত্যি কি প্রেমে পড়লেন রিয়্যালিটি শোয়ের তারকা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৩ ১৭:২৫
Share:

(বাঁ দিকে) সিদ্ধার্থ শুক্ল। শেহনাজ় গিল (ডান দিকে)। ছবি : সংগৃহীত।

২০১৯ সালে ‘বিগ বস্’-এই টেলিভিশন তারকা সিদ্ধার্থ শুক্লর সঙ্গে সাক্ষাৎ শেহনাজ়ের। সেখান থেকেই গভীর বন্ধুত্ব, প্রেমও। যদিও প্রেমের জল্পনায় কখনও সিলমোহর দেননি তাঁরা কেউই। তবে ‘বিগ বস্’-এর ঘরে তাঁরা যেন একে অপরের হরিহর আত্মা। শোয়ের পর একসঙ্গে বিশেষ দিন উদ্‌যাপন করা, ধীরে ধীরে যেন একে অপরের পারিবারিক বন্ধু হয়ে ওঠেন তাঁরা। কিন্তু হঠাৎই ছন্দপতন! ২০২১ সালে সেপ্টেম্বর মাসে সিদ্ধার্থের আকস্মিক মৃত্যুর পর অনেকটা বদলে গিয়েছেন শেহনাজ়। গত দেড় বছরে শুধুমাত্র কাজেই মন দিয়েছেন রিয়্যালিটি তারকা। তবে মাঝেমধ্যে নৃত্যশিল্পী ও জনপ্রিয় সঞ্চালকের রাঘব জুয়ালের সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা যায় শেহনাজ়ের। তা হলে কি সত্যি সত্যি প্রেম করছেন এই তারকা! অবশেষে মুখ খুললেন অভিনেত্রী।

Advertisement

বরাবরই স্পষ্টবাদী। শেহনাজ়ের মনে যা, মুখেও তা। ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে বড় পর্দায় অভিষেক হয় শেহনাজ়ের। সকলে বলাবলি শুরু করেন নতুন করে প্রেমে পড়েছেন শেহনাজ়! তাঁর সাফ কথা, প্রেমে বার বার বিশ্বাসঘাতকতাই জুটেছে। তিনি কাউকে ছেড়ে যাননি, সকলে তাঁকেই ছেড়ে চলে গিয়েছে। তাই এখন আর প্রেমে বিশ্বাসী নন শেহনাজ়। তাঁর কথায়, ‘‘এখন আমার মনে হয়, এলে এসো, থাকলে থাকো, নয়তো বিদায় নাও।’’ যদিও শেহনাজ় জানান সত্যিকারের প্রেম জীবনে নাকি এক বারই হয়েছে তাঁর।

সিদ্ধার্থের মৃত্যুর পর জীবনের প্রতি আশা হারিয়ে অবসাদে ডুবে গিয়েছিলেন। সলমনই তাঁকে দিশা দেখিয়ে কাজে ফেরান। উৎসাহ জোগান। সম্প্রতি অভিনেত্রী জানান, তাঁর প্রাণে যা চায়, তাই করছেন এখন, শুধু প্রাণের দোসর নেই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন