Kartik Aaryan

সারার সঙ্গে কি প্রেম করেছেন? উত্তর ফাঁস করলেন ‘শেহজ়াদা’ নিজেই

প্রেম নিবেদন দিবসে একসঙ্গে দেখা গিয়েছে তাঁদের। প্রেম দিবসেও তাঁর মুখে ছিল সারার নাম। সত্যিই কি সারার সঙ্গে প্রেম করছেন? খোলসা করলেন ‘শেহজ়াদা’ নিজে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ২১:১৯
Share:

সমাজমাধ্যমে ছবি ভাইরাল হওয়ার পর থেকেই ফের চর্চা শুরু কার্তিক-সারার সম্পর্কের সমীকরণ নিয়ে। — ফাইল চিত্র।

সদ্য মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ছবি ‘শেহজ়াদা’। বক্স অফিসে ছবি এখনও পর্যন্ত তেমন সাড়া না জাগালেও তিনি নিজে কিন্তু শিরোনামেই। কার্তিক আরিয়ান। বলিউডের নতুন প্রজন্মের উঠতি তারকাদের মধ্যে তাঁর নাম একেবারে প্রথমের দিকে। বিশেষত ‘ভুল ভুলাইয়া ২’-এর পর থেকে মায়ানগরীর প্রথম সারির পরিচালক, প্রযোজকদের নজরে কার্তিক। তবে শুধু কাজের জন্য নয়, নিজের প্রেমজীবনের কারণেও চর্চার কেন্দ্রে বলিউডের ‘শেহজ়াদা’। তাঁর প্রেমিকার তালিকায় এখনও পর্যন্ত কোন কোন অভিনেত্রীর নাম? তালিকায় কি বলিউডের নবাব-কন্যার নাম রয়েছে? এক অনুষ্ঠানের র‍্যাপিড ফায়ার রাউন্ডে সব প্রশ্নের উত্তর দিলেন ‘শেহজ়াদা’।

Advertisement

ছবি মুক্তি পেয়ে গেলেও ছবির প্রচারকাজে এখনও ব্যস্ত কার্তিক আরিয়ান। সে রকমই এক অনুষ্ঠানে গিয়ে র‍্যাপিড ফায়ার রাউন্ডে একাধিক প্রশ্নের মুখোমুখি হন কার্তিক। প্রশ্নে যেমন ছিল শাহরুখ খান, সলমন খান, আমির খানের উল্লেখ, তেমনই অভিনেতার প্রেমজীবন নিয়েই প্রশ্ন করেন সঞ্চালক। সারা আলি খানের সঙ্গে কি তিনি প্রেম করেছেন? প্রশ্ন আসে সঞ্চালকের তরফ থেকে। ইতিবাচক হোক বা নেতিবাচক, দু’রকম উত্তরেই সমাজমাধ্যমে ঝড় ওঠার সম্ভাবনা প্রবল। তাই বুদ্ধিমানের মতো প্রশ্নটি এড়িয়েই গেলেন কার্তিক। এর পর সঞ্চালক প্রশ্ন করেন, ‘লুকা ছুপি’ ও ‘শেহজ়াদা’র সহ-অভিনেত্রী কৃতি শ্যাননের সঙ্গে কি কখনও তাঁর প্রেমের সম্পর্ক ছিল? সেই প্রশ্নে কার্তিকের সপাট উত্তর, ‘‘না।’’ দুই প্রশ্নে কার্তিকের দু’রকম প্রতিক্রিয়ায় অনুরাগীদের ধারণা, জনসমক্ষে সম্পর্কের কথা প্রকাশ করতে না চেয়েই প্রশ্ন এড়িয়েছেন কার্তিক। তাঁদের দাবি, যদিও সত্যিই কোনও সম্পর্ক না থাকত, তা হলে তো সরাসরি ‘না’ বলতেই পারতেন অভিনেতা, ঠিক যেমনটা বললেন কৃতি শ্যাননের ক্ষেত্রে।

দিন কয়েক আগেই রাজস্থানের উদয়পুরে একসঙ্গে দেখা গিয়েছিল সারা আলি খান ও কার্তিক আরিয়ানকে। প্রেম নিবেদন দিবসে এক ফ্রেমে বন্দি হয়েছিলেন দুই প্রাক্তন। আপাতত কোনও ছবিতে একসঙ্গে কাজ করছেন না ‘লভ আজ কাল’ জুটি। তবে কি এই সাক্ষাৎ একান্তই ব্যক্তিগত? সমাজমাধ্যমে ছবি ভাইরাল হওয়ার পর থেকেই ফের চর্চা শুরু দুই তারকার সম্পর্কের সমীকরণ নিয়ে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন