Aryan Khan

Cordelia Cruise: প্রকাশ্যে প্রমোদতরী কর্ডেলিয়ার অন্দরের ছবি, দেখুন ইনস্টাগ্রাম ভিডিয়ো

এই প্রমোদতরীতেই মাদক-বিলাসে ভাসেন আরিয়ান ও তাঁর সঙ্গীরা। জনসমক্ষে এল ‘কর্ডেলিয়া’র অন্দর। কী রয়েছে? কী রকম বিলাসবহুল তার অন্দরসজ্জা?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২১ ১৮:২৪
Share:

আরিয়ান খান ধরা পড়ার পর থেকেই শিরোনামে প্রমোদতরী কর্ডেলিয়া। এবার তারই অন্দরের ঝলক দেখা গেল নেট মাধ্যমে।

মুম্বইয়ের মাদক-কাণ্ডের কেন্দ্রবিন্দু। আপাতত দেশ জুড়ে শোরগোলেরও। নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর অভিযানে শাহরুখ-পুত্র আরিয়ান খান ধরা পড়ার পর থেকেই শিরোনামে প্রমোদতরী কর্ডেলিয়া। এবার তারই অন্দরের ঝলক দেখা গেল নেট মাধ্যমে। সৌজন্যে পর্যটন ব্লগ লেখিকা শেহনাজ ট্রেজারিওয়ালা।

ইনস্টাগ্রামে ভিডিয়ো দিয়েছেন শেহনাজ। কর্ডেলিয়ায় পা রাখা থেকে মার্বেলে মোড়া বিলাসবহুল অন্দরের প্রতিটি খুঁটিনাটি—অনুগামীদের জন্য সবটাই তুলে ধরেছেন এক সময়ে ছোটপর্দার জনপ্রিয় সঞ্চালিকা। সঙ্গে বার্তা— ‘এই প্রমোদতরীর সঙ্গে ইতিমধ্যে খবরেই দেখা হয়েছে আপনাদের।’

Advertisement

যদিও মাদক-কাণ্ড সংক্রান্ত সঙ্গে কোনও কিছুর সঙ্গেই নিজেদের জড়াতে রাজি নন কর্ডেলিয়া কর্তৃপক্ষ। এনসিবি অভিযানের পর ইতিমধ্যেই বিবৃতি জারি করেছে সংস্থা। তাতে সিইও জার্গেন বেইলোমের দাবি-- প্রত্যক্ষ বা অপ্রত্যক্ষ, কোনও ভাবেই এই ঘটনার সঙ্গে জড়িত নয় সংস্থা। দিল্লির এক আয়োজক সংস্থাকে অনুষ্ঠানের জন্য প্রমোদতরী ভাড়া দেওয়া হয়েছিল। যোগাযোগ বলতে এটুকুই। মাদক-কাণ্ডের তীব্র নিন্দা করে ভবিষ্যতে এ ধরনের অনুষ্ঠানে প্রমোদতরী ভাড়া না দেওয়ার সিদ্ধান্তও জানিয়ে দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন