Rakhi Sawant

পুলিশে জানিয়েও ঠান্ডা হননি, রাখির নামে মামলা ঠুকে মুখ্যমন্ত্রীকে চিঠি শার্লিনের

সাজিদের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ নথিভুক্ত করানোর কয়েক দিনের মধ্যে অভিযোগকারী শার্লিনের বিরুদ্ধে পাল্টা অভিযোগ দায়ের করেছিলেন রাখি। শার্লিনও চিঠি লিখলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীকে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২২ ১৪:৫৮
Share:

যুযুধান রাখি-শার্লিন ফাইল চিত্র।

শার্লিন চোপড়ার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করার পর এ বার আইনি সমস্যায় রাখি সবন্ত। শার্লিনও তাঁর বিরুদ্ধে পাল্টা মানহানির মামলা করেছেন। শার্লিনের তরফের আইনজীবী সুহেল শরিফ জানিয়েছেন, রাখি তাঁর মক্কেলের আপত্তিকর ভিডিয়ো দেখিয়ে বেড়িয়েছেন বিভিন্ন জায়গায়। নানা নেতিবাচক মন্তব্য করছেন, যাতে ভাবমূর্তি নষ্ট হচ্ছে অভিনেত্রীর। অন্য দিকে শুধু পুলিশে অভিযোগ জানিয়েই ক্ষান্ত হননি, সাজিদের বিরুদ্ধে অভিযোগ জানিয়ে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডেকেও চিঠি লিখেছেন শার্লিন। ১৭ বছর আগে সাজিদ তাঁকে যৌন হেনস্থা করেছিলেন, যা এখনও ভুলতে পারেননি বলে দাবি অভিনেত্রীর।

Advertisement

সাজিদের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ নথিভুক্ত করানোর কয়েক দিনের মধ্যেই রাখির সঙ্গে তাঁর ঝামেলা শুরু হয়। শার্লিনের বিরুদ্ধে পাল্টা অভিযোগ দায়ের করেছিলেন রাখি সবন্ত। যা নিয়ে শনিবার থেকেই তোলপাড় বলিউড। দুই নারী, হাতে তরবারি— গত কয়েক দিন ধরে এই দৃশ্যই দেখে চলেছেন অনুরাগীরা।

শুরুটা হয়েছিল ‘বিগ বস ১৬’ নিয়ে। কিন্তু শেষ কোথায়? জানেন না কেউ। পরস্পরকে অশ্রাব্য গালিগালাজ করে চলেছেন শার্লিন আর রাখি। রাখির দাবি, তাঁর ব্যক্তিগত সম্পর্কে জটিলতা তৈরি করছে শার্লিনের ‘অশালীন’ মন্তব্য। ভালবাসার মানুষ আদিল খান দুরানি রাখিকে প্রশ্ন করেছেন, সত্যিই কি ১০ জন পুরুষের অঙ্কশায়িনী হয়েছেন তিনি? শার্লিনের জন্য কি এ বার তবে সম্পর্ক ভাঙবে রাখির! তাই আগেভাগে থানায় গেলেন অভিনেত্রী।

Advertisement

ঠিক কী ঘটেছিল? সমস্যার কেন্দ্রে সেই সাজিদ খান! যে বিগ বস প্রতিযোগীর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ জানিয়ে তাঁকে রিয়্যালিটি শো থেকে বরখাস্তের দাবি তুলেছেন শার্লিন। তবে সাজিদের সমর্থনেই স্বর তুলেছিলেন রাখি। বলতে চেয়েছিলেন শার্লিনের অভিযোগ মিথ্যা। তারই শোধ নিলেন শার্লিন? এক সাক্ষাৎকারে বললেন, “রাখি তো কিলো কিলো রূপটান লাগিয়ে বিভিন্ন পুরুষের সঙ্গে হোটেলে যান। ঘন ঘন প্রেমিক আর স্বামী বাছেন। আবার বদলেও ফেলেন। কিছু দিন পর প্রেমিকদের লড়াই লেগে গেলে রাখি পালিয়ে যান। তিনি আর কী বুঝবেন!”

তবে ঝগড়া এখানেই থামেনি। পরস্পরের বিরুদ্ধে মামলা ঠুকে বসেছেন দুই অভিনেত্রী। এই জল কোথায় গড়ায়, তা নিয়েই চর্চা বলিপাড়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন