বাস্তবেও রেডিয়ো জকি

সিনেমার পর্দায় রেডিয়ো জকি হওয়া আর বাস্তবে সেই দায়িত্ব পালনের মধ্যে বিস্তর ফারাক। কী ভাবে সেটা সামলাচ্ছেন শিবপ্রসাদ?

Advertisement
শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০১৯ ০০:২৬
Share:

শিবপ্রসাদ

ছবিতে তাঁর চরিত্রটা রেডিয়ো জকির। কিন্তু এ বার বাস্তবেও শিবপ্রসাদ মুখোপাধ্যায়কে সেই ভূমিকায় দেখা যেতে চলেছে। একটি জনপ্রিয় রেডিয়ো চ্যানেলের হয়ে শো করতে চলেছেন পরিচালক। ‘কণ্ঠ’ ছবিতে রেডিয়ো সঞ্চালকের ভূমিকায় তাঁকে দেখা যাবে। ক্যানসারের কারণে যার পেশাদার এবং ব্যক্তিগত জীবনে বিপর্যয় নেমে আসে। এবং সেখান থেকে ঘুরে দাঁড়ানোর গল্প বলে ‘কণ্ঠ’। পরিচালনায় শিবপ্রসাদ এবং নন্দিতা রায়। ছবিতে রয়েছেন পাওলি দাম এবং জয়া আহসানও।

Advertisement

সিনেমার পর্দায় রেডিয়ো জকি হওয়া আর বাস্তবে সেই দায়িত্ব পালনের মধ্যে বিস্তর ফারাক। কী ভাবে সেটা সামলাচ্ছেন শিবপ্রসাদ? ‘‘বেশ মুশকিল হচ্ছে। শো নিয়ে টেনশনে আছি। এই শোয়ের জন্য এখন আমি ট্রেনিং নিচ্ছি। প্রত্যেক দিন এক ঘণ্টা করে শো চালানো আমার পক্ষে আদৌ কতটা সম্ভব হবে জানি না। তবে চ্যালেঞ্জটা নিয়ে নিয়েছি,’’ জবাব পরিচালকের। তাঁর শোয়ের বিষয় কিন্তু বেশ সিরিয়াস। মানুষ তাঁর মনের ভিতরে জমে থাকা কথা তুলে ধরবেন এখানে। শিবপ্রসাদের কথায়, ‘‘বলতে পারেন, অনেকটা কনফেশনের মতো।’’

এই মুহূর্তে তিনি ব্যস্ত নতুন ছবির পরিচালনার কাজে। দীপাবলিতে মুক্তি পাবে ‘বেলাশুরু’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন