Shivshena MLA reacts to Sonu Nigam harassment Case

মার খেয়ে মুম্বই ছাড়লেন সোনু! ছেলের কাণ্ড দেখে কী বললেন শিবসেনা বিধায়ক?

সোমবার রাতে বিভীষিকাময় ঘটনার পর মঙ্গলবার সকালেই মুম্বই ছাড়লেন সোনু নিগম। অন্য দিকে, ছেলের হয়ে ময়দানে নামলেন শিবসেনার বিধায়ক।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:০৮
Share:

মুম্বই ছাড়লেন সোনু, সোমবার রাতের ঘটনার পর গায়ককে কী বললেন শিবসেনা বিধায়ক? ছবি: পিটিআই।

সেলফি তোলা নিয়ে অশান্তি। চেম্বুরে গাইতে গিয়ে সোনু নিগমের উপর চড়াও সেখানকার বিধায়ক প্রকাশ ফাটরেপেকরের ছেলে। গায়কের অভিযোগ, বিধায়কের ছেলে তাঁর চুল ধরে টানেন, তাঁর নিরাপত্তারক্ষী, ম্যানেজারকে ধাক্কা দিয়ে ফেলে দেন। এমনকি, তাঁর সঙ্গে অভব্য আচরণ করেন। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে। ইতিমধ্যেই বিধায়কের ছেলে স্বপ্নিল প্রকাশ ফাটরেপেকরের বিরুদ্ধে চেম্বুর থানায় অভিযোগ দায়ের করেন সোনু। এই ঘটনার ভিডিয়ো নিমেষে ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে। ঘটার পরের দিন অর্থাৎ মঙ্গলবার সকালেই মুম্বই ছাড়লেন সোনু। অন্য দিকে, ছেলের হয়ে ময়দানে নামলেন বিধায়ক বাবা। ক্ষমা চাইলেন গায়কের কাছে।

Advertisement

অভিযুক্তের বাবা শিবসেনা বিধায়ক প্রকাশ ফাটরেপেকরের বলেন, ‘‘পুরো ঘটনাটাই অনিচ্ছাকৃত। ও কাউকে ধাক্কা দিতে চায়নি। শিল্পী স্টেজ থেকে নেমে যাওয়ার সময় নিজস্বী নিতে গিয়েছিল। যা হয়েছে খুবই দুঃখজনক। ছেলে হিসেবে খুবই নম্র, শান্ত। আমি ক্ষমা চাইছি, গোটা ঘটনায় অনুতপ্ত।’’

সোমবার মুম্বইয়ের চেম্বুরে সোনু নিগমের অনু্ষ্ঠান চলাকালীন চড়াও হন স্থানীয় শিবসেনা বিধায়কের ছেলে। অনুষ্ঠান চলাকালীন শিল্পীর সঙ্গে বিধায়কের ছেলে অভব্য আচরণ করেন। শিল্পীর নিরাপত্তারক্ষী ও ম্যানেজারের সঙ্গে দুর্ব্যবহার করেন। সোনু নিগমকে ধাক্কা মারেন, তার পর তাঁর চুল ধরেও টানা হয়। এই ঘটনার একটি ভিডিয়োও ভাইরাল হয়েছে। গোটা ঘটনা থানাপুলিশ পর্যন্ত গড়ায় অন্য দিকে, মঙ্গলবার সকলেই মুম্বই বিমানবন্দরে দেখা মিলল সোনুর। গানের অনুষ্ঠানে যোগ দিতেই অন্য শহরে যাচ্ছেন তিনি। যাওয়ার আগে বললেন, ‘‘সব ঠিক আছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন