Shriya Saran

‘সাদা চামড়ার লোককে বিয়ে করলেন কেন?’ শুনতে শুনতে বিরক্ত শ্রিয়া মুখ খুললেন এ বার

লোকে কী না বলে! সব কথায় কি আর কান দিলে চলে? আন্দ্রেই আর শ্রিয়ার মধ্যে বোঝাপড়া এখন এমনই।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ১৪:১৮
Share:

মেয়ে রাধা যখন প্রথম বার ‘মা’ বলে উঠেছে, বাড়িতেই ছিলেন না শ্রিয়া। ছুটে আসেন শুনেই। কিন্তু তখন রা কাড়েনি শিশুকন্যা। ফাইল চিত্র

দু’বছরও বয়স হয়নি মেয়ের। তাকে ঘরে রেখে সাফল্যের পিছনে ছুটে বেড়ানো কঠিন কাজ বলেই মনে করেন শ্রিয়া সরণ। সম্প্রতি ‘দৃশ্যম ২’-এ অভিনয়ের জন্য প্রশংসা পেয়েছেন। তবে সেই কাজের পিছনেও যে কত বড় আত্মত্যাগ রয়েছে জানালেন অভিনেত্রী।

Advertisement

মেয়ে রাধা যখন প্রথম বার ‘মা’ বলে উঠেছে, বাড়িতেই ছিলেন না শ্রিয়া। ছুটে আসেন শুনেই। কিন্তু তখন রা কাড়েনি শিশুকন্যা। সেই আক্ষেপ ভুলতে পারেন না এখনও। কিন্তু পরে ন্যানির মুখে শোনেন, মেয়ে বসে বসে টিভিতে মায়ের ছবি দেখে। আনন্দে হেসে ওঠে। এতেই বুক ভরে যায় শ্রিয়ার।

অন্য দিকে, তাঁর স্বামী আন্দ্রেই কোসচিভও নিজের কাজের জগতে ব্যস্ত। রাশিয়ান এই টেনিস খেলোয়াড় কিন্তু ব্যবসাও সামলান। দু’টিতে যখন একসঙ্গে হন, কথা হয় সব কিছু নিয়েই।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্রিয়া বললেন, “একসঙ্গে বসে কফি খেতে খেতে জমে থাকা সব গল্প উজাড় করি আমরা। ও বলে, নেটদুনিয়ায় আসতে থাকা সব মন্তব্য পড়েছে। এত খারাপ কথা কেন লেখে মানুষ? প্রশ্ন তুলেছিল আন্দ্রেইও।”

এক নেটাগরিক লিখেছিলেন, “সাদা চামড়ার লোককে কেন বিয়ে করলেন?” পড়ে চটে যান আন্দ্রেই নিজেও। ফাইল চিত্র

কী নিয়ে কটাক্ষ করা হয়েছিল শ্রিয়াকে? দেখা যায়, এক নেটাগরিক লিখেছিলেন, “সাদা চামড়ার লোককে কেন বিয়ে করলেন?” পড়ে চটে যান আন্দ্রেই নিজেও। শ্রিয়ার দাবি, “আগে তো একজন মানুষ। তার পর গায়ের রং। এ ধরনের মন্তব্য কেউ করে!”

আন্দ্রেইয়ের দুঃখ সামলে দিয়েছিলেন শ্রিয়া। জানান, হেসে উঠেছিলেন দু’জনেই। গুরুত্ব না দিলেই হল!

শ্রিয়া বলেন, “তার পর থেকে আমরা আর কোনও মন্তব্য পড়ি না। আমাদের নিয়ে যা খুশি লেখা হোক, কিচ্ছু যায়-আসে না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন