Shruti Haasan

লুকিয়ে প্রেমিক শান্তনু হাজারিকাকে বিয়ে করেছেন? খবর চাউর হতেই মুখ খুললেন কমল-কন্যা শ্রুতি

শ্রুতি হাসন নাকি চুপিচুপি গাঁটছড়া বেঁধেছেন। গত কয়েক দিন ধরেই বিনোদন জগতে তুঙ্গে সেই কানাঘুষো। সম্প্রতি সেই খবরে সিলমোহর দিয়েছেন বলিউডের নয়নের মণি, ওরি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২৩ ১৮:১৯
Share:

শ্রুতি হাসন ও শান্তনু হাজারিকা। ছবি: সংগৃহীত।

দক্ষিণী বিনোদন জগতের মেগাতারকা কমল হাসনের মেয়ে তিনি। দক্ষিণী ছবির পাশাপাশি বলিউডেও একাধিক কাজ করেছেন শ্রুতি হাসন। অভিনেত্রী হিসাবে তো বটেই, গায়িকা হিসাবেও নামডাক আছে তাঁর। তবে পেশাগত জীবনের পাশাপাশি শ্রুতির ব্যক্তিগত জীবন নিয়েও অনুরাগীদের কৌতূহল নিরন্তর। সম্প্রতি কানাঘুষো শোনা যায়, প্রেমিক শান্তনু হাজারিকার সঙ্গে নাকি লুকিয়ে বিয়ে সেরেছেন কমল-কন্যা। বলিউডের নয়নের মণি ও সমাজমাধ্যমের প্রভাবী ওরি ফাঁস করেন এই খবর। সত্যিই কি চার হাত এক হয়েছে শ্রুতি ও শান্তনুর? এত দিনে সেই প্রশ্নের উত্তর দিলেন ‘সালার’ খ্যাত অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁকে বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে শ্রুতি জানান, তিনি মোটেই লুকিয়ে বিয়ে করেননি। শ্রুতি আরও জানান, নিজের অনুরাগীদের না জানিয়ে এত বড় পদক্ষেপ করবেন না তিনি। তাঁর কথায়, ‘‘আমি বিবাহিত নই। আমি বরাবরই আমার জীবন নিয়ে খোলামেলা ভাবে কথা বলেছি। বিয়ের মতো এত বড় একটা বিষয় কেন চেপে যাব! কী হাস্যকর! যাঁরা আমাকে একেবারেই চেনেন বা জানেন না, তাঁরা থেমে যান।’’

সম্প্রতি এক সাক্ষাৎকারে ওরি জানান, শ্রুতি নাকি তাঁর সঙ্গে এক বার বেশ খারাপ ব্যবহার করেছিলেন। সেই প্রসঙ্গে কথা বলতে গিয়েই শান্তনুকে তিনি শ্রুতির স্বামী হিসাবে সম্বোধন করেন। ওরির ওই মন্তব্য থেকেই শুরু হয় শ্রুতির বিয়ে নিয়ে জল্পনা। এ দিকে প্রেমিক শান্তনুর সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে বরাবরই খোলামেলা শ্রুতি। সমাজমাধ্যমের পাতায় শান্তনুর সঙ্গে একাধিক ছবিও পোস্ট করেন অভিনেত্রী। গত প্রায় চার বছর ধরে একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন তাঁরা। তবে বিয়ে নিয়ে এখনই কোনও মাথাব্যথা নেই কমল-কন্যার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন