Shweta Tiwari

Shweta Tiwari: ভগবান আমার ব্রা-এর মাপ নিচ্ছেন, শ্বেতার মন্তব্যের পরে মামলা দায়ের তাঁর বিরুদ্ধে

মধ্যপ্রদেশের মন্ত্রী নরোত্তম মিশ্র ভোপাল পুলিশ কমিশনারের কাছ থেকে এই মামলার রিপোর্ট চেয়েছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২২ ১২:২৫
Share:

শ্বেতার এই মন্তব্যের কারণ কী

এফআইআর দায়ের করা হল টেলি অভিনেত্রী শ্বেতা তিওয়ারির বিরুদ্ধে। অভিযোগ, ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন তিনি। ভোপালের শ্যামালা হিলস থানায় মামলা দায়ের হয়েছে।

নতুন ওয়েব সিরিজের সাংবাদিক সম্মেলনে শ্বেতা মস্করা করে মন্তব্য করেছিলেন, ‘‘আমার ব্রা-এর মাপ নিচ্ছেন ভগবান।’’ কিন্তু মস্করার দাম দিতে হচ্ছে তাঁকেই। এই মন্তব্যের নেপথ্য কারণ, শ্বেতা তাঁর সহ-অভিনেতা সৌরভ রাজ জৈনের কথা বলতে গিয়ে তাঁকে ‘ভগবান’ বলে সম্বোধন করেছেন।

Advertisement

‘মহাভারত’ ধারাবাহিকে সৌরভ কৃষ্ণের ভূমিকায় অভিনয় করে জনপ্রিয় হয়েছিলেন। নতুন এই ওয়েব সিরিজে পর্দার কৃষ্ণ ব্রা-এর দর্জির চরিত্রে অভিনয় করেছেন। সেই সূত্রেই ঠাট্টা করে শ্বেতার এই মন্তব্য।

মধ্যপ্রদেশের মন্ত্রী নরোত্তম মিশ্র ভোপাল পুলিশ কমিশনারের কাছ থেকে এই মামলার রিপোর্ট চেয়েছেন। তাঁর কথায়, ‘‘মন্তব্যটি শুনেছি আমি। ঘোরতর প্রতিবাদ জানাচ্ছি শ্বেতা তিওয়ারির ওই কথাটির। তদন্ত করে ২৪ ঘণ্টার মধ্যে এই মামলার রিপোর্ট চেয়েছি আমি পুলিশ কমিশনারের কাছ থেকে। তার পরে পদক্ষেপ করা হবে অভিনেত্রীর বিরুদ্ধে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন