Sidharth-Kiara Wedding

কোন কোন হিট গানে বিয়েতে নাচবেন সিদ্ধার্থ-কিয়ারা? তালিকা প্রকাশ্যে

সিদ্ধার্থ ঐতিহ্য মেনে ‘সঙ্গীত’ অনুষ্ঠান রেখেছেন তাঁর বিয়েতে। সেখানে নাচবেন নববধূ কিয়ারা। তাঁর এই সিদ্ধান্তে ভীষণ খুশি বাবা-মাও। শুধু তা-ই নয়, আডবাণী এবং মলহোত্র পরিবারের সদস্যরাও এই নাচে শামিল হবেন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ১০:২৭
Share:

সন্ধ্যায় নবদম্পতি নাচবেন নিজেদেরই সিনেমার হিট গানে। —ফাইল চিত্র

৬ ফেব্রুয়ারি গাঁটছড়া বাঁধছেন ‘শেরশাহ’ জুটি সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণী। গায়ে হলুদ, মেহেন্দি, সঙ্গীতের মতো প্রাক বিবাহ অনুষ্ঠানগুলি শুরু হয়ে গিয়েছে ৪ ফেব্রুয়ারি থেকেই। তারই মধ্যে প্রকাশ্যে এল গানের তালিকা। কোন কোন গানের সঙ্গে নাচবেন আডবাণী আর মলহোত্র পরিবার?

Advertisement

পঞ্জাবি ঐতিহ্য মেনে সঙ্গীত অনুষ্ঠানে নাচবেন নববধূ কিয়ারা। যে গানে তিনি পা মেলাবেন তা বেঁধেছেন সিদ্ধার্থের পরিবারের সদস্যরাই। জয়সলমেরে অতিথিরাও আসতে শুরু করেছেন একে একে। সিদ্ধার্থেরই পরিকল্পনা সব, যাতে খুশিমনে সায় দিয়েছেন তাঁর বাবা-মা। নাচগানের বন্দোবস্তও হবে মলহোত্র পরিবারের উদ্যোগেই। শুরুতে গোপন থাকলেও পরে জানা গিয়েছে, সিদ্ধার্থ-কিয়ারার একসঙ্গে নাচ এই উৎসবের বিশেষ আকর্ষণ। সন্ধ্যায় নবদম্পতি নাচবেন নিজেদেরই সিনেমার হিট গানে। যে তালিকায় রয়েছে, ‘কালা চশমা’, ‘বিজলি’, ‘রংসারি’, ‘ডিস্কো দিওয়ানে’, ‘নাচনে দে সারে’ এবং অন্যান্য আসর মাতানো গান।

জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে গাঁটছড়া বাঁধতে চলেছেন সিড ও কিয়ারা। বহুচর্চিত হলেও একেবারে ব্যক্তিগত পরিসরেই বিয়ে করতে চান তাঁরা। আমন্ত্রিতের তালিকায় তাই মাত্র ১০০-১২৫ জনের নাম। যাঁদের মধ্যে রয়েছেন পরিচালক কর্ণ জোহর, পোশাকশিল্পী মণীশ মলহোত্র। শোনা যাচ্ছে, কিয়ারার ‘কবীর সিংহ’-এর সহ-অভিনেতা শাহিদ কপূরও সস্ত্রীক উপস্থিত থাকবেন বিয়ের অনুষ্ঠানে।

Advertisement

বিয়েতে নিমন্ত্রিতদের জন্য সূর্যগড় প্রাসাদে ব্যবস্থা করা হয়েছে ৮০টি বিলাসবহুল ঘরের। সঙ্গে অতিথিদের যাতায়াতের জন্য থাকছে ৭০টি বিলাসবহুল গাড়িও। যেগুলোর মধ্যে রয়েছে মার্সেডিজ়, জ্যাগুয়ার, বিএমডব্লিউয়ের মতো নামী-দামি গাড়ি। জোধপুর বিমানবন্দর থেকে অতিথিদের বিয়ের ভেন্যুতে নিয়ে যাওয়ার জন্য সব সময় মজুত থাকবে এই গাড়িগুলি। যাতে অতিথি আপ্যায়নে কোনও ত্রুটি না হয়, রয়েছে তার সমস্ত বিলাসব্যবস্থাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন