Sidharth Malhotra

বিয়ের পর কিয়ারার জেল্লা যেমন সত্যি, গোপন কথা ফাঁস করলেন সিদ্ধার্থও!

‘শেরশাহ’ জুটির বিয়ে নিয়ে অনুরাগীদের উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। বিয়ের পর কেমন আছেন সিদ্ধার্থ-কিয়ারা? নিজমুখে অভিজ্ঞতা হানালেন নবদম্পতি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ২০:১৯
Share:

সিদ্ধার্থ জানান, তাঁদের বিয়ে যেন বাস্তবেই বিক্রম আর ডিম্পলের বিয়ের মতো, যা একটা সমান্তরাল ব্রহ্মাণ্ড তৈরি করে! ফাইল চিত্র

কিছু দিন আগেই ধুমধাম করে বিয়ে হয়েছে সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণীর। বিয়ের পরে কেমন কাটছে নবদম্পতির জীবন? সাম্প্রতিক একটি অনুষ্ঠানে কিয়ারা কথা বললেন তাঁর বিবাহ পরবর্তী উজ্জ্বল আভা নিয়ে। সিদ্ধার্থ জানালেন, ২০২১ সালের ‘শেরশাহ’ ছবির পরে দর্শক তাঁকে এবং তাঁর স্ত্রী কিয়ারাকে এত ভালবাসা দিয়েছেন যেন তাঁদের বিয়েটা হওয়ারই ছিল। অভিনেতা জানান, তাঁদের বিয়ে যেন বাস্তবেই বিক্রম আর ডিম্পলের বিয়ের মতো, যা একটা সমান্তরাল ব্রহ্মাণ্ড তৈরি করে।

Advertisement

কর্ণ জোহরের ছবি ‘শেরশাহ’ ছিল পরমবীর চক্র জয়ী বিক্রম বাতরার জীবনকেন্দ্রিক। প্রেমিকা ডিম্পলের সঙ্গে তার সম্পর্কের কথাও উঠে এসেছিল ছবিতে। অভিনয় করেছিলেন সিদ্ধার্থ এবং কিয়ারা। ছবির প্রেম সত্যি হয় তাঁদের জীবনেও।

সিদ্ধার্থ বলেন, “‘শেরশাহ’ এত ভালবাসা দিয়েছে আমাকে এবং আমার স্ত্রী কিয়ারাকে, একটা ছবির কাছে এর চেয়ে বেশি আর কী চাইতে পারি আমি?” অভিনেতার কথায়, “বিশাল বাতরা (সহ-অভিনেতা) আমাদের বিবাহ অনুষ্ঠানে এসে অত্যন্ত আবেগতাড়িত এবং খুশি হয়েছিলেন।”

Advertisement

কিয়ারা ওই একই সাক্ষাৎকারে বলেন, “বিয়ের পর আমার এই জেল্লা একেবারে সত্যি। নতুন জীবন উপভোগ করছি। আমি খুব খুশি।”

চলতি বছর ৭ ফেব্রুয়ারি জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে রাজকীয় বিয়ে হয় সিদ্ধার্থ-কিয়ারার। অভ্যর্থনা অনুষ্ঠান হয় দিল্লিতে। আর এক দফায় হয় মুম্বইতে অভিনেতা-অভিনেত্রীদের তারকা বন্ধুদের জন্য।

তাঁদের প্রাক্-বিবাহ অনুষ্ঠানের ছবি ভাগ করে নিয়েছিলেন কিয়ারা এবং সিদ্ধার্থ। তাঁদের সাজও উঠে এসেছিল চর্চায়। ‘শেরশাহ’ জুটির বিয়ে নিয়ে অনুরাগীদের উন্মাদনা ছিল চোখে পড়ার মতো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন