Sidharth-Kiara Wedding

আদরের নাতির বিয়ে, হবু নাতবৌকে কী উপহার দিচ্ছেন সিদ্ধার্থের দিদিমা?

জয়সলমেরে সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণীর চারহাত এক হতে চলেছে। আগেই সূর্যগড় প্রাসাদে পৌঁছেছে গোটা পরিবার। এ বার রওনা হলেন সিদ্ধার্থের দিদিমা, বিমানবন্দরে দেখা মিলল তাঁর।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৩২
Share:

নাতির বিয়ে নিয়ে যথেষ্ট উত্তেজিত সিদ্ধার্থের দিদিমা। ছবি: সংগৃহীত।

বিয়ে করছেন মলহোত্র পরিবারের ছেলে। সব আয়োজন শেষ। এ বার সাত পাক ঘোরার পালা। হবু বরের গোটা পরিবার আগেই পৌঁছেছে রাজস্থানের জয়সলমেরে। এ বার সূর্যগড় প্রাসাদে গিয়ে পৌঁছলেন সিদ্ধার্থ মলহোত্রের দিদিমা। নাতির বিয়ে নিয়ে যে যথেষ্ট উত্তেজিত তিনি, তা বিমানবন্দরে তাঁকে দেখেই বোঝা গেল।

Advertisement

জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে গাঁটছড়া বাঁধছেন সিদ্ধার্থ ও কিয়ারা। ব্যক্তিগত পরিসরেই বিয়ে সারতে চান বলিউডের দুই তারকা। তাই আমন্ত্রিতের তালিকায় আত্মীয়-পরিজন ও খুব কাছের কয়েক জন বন্ধুবান্ধব। মাত্র ১০০-১২৫ জন অতিথির উপস্থিতিতে চারহাত এক হতে চলেছে সিড ও কিয়ারার। শনিবার জয়সলমেরের উদ্দেশে রওনা দেন হবু বর ও কনে। তার পর থেকে আস্তে আস্তে হবু দম্পতির পরিবারের সদস্যরাও পৌঁছতে শুরু করেছেন সূর্যগড় প্রাসাদে। এ বার পালা সিদ্ধার্থের দিদিমার। বয়সের ভারে হুইলচেয়ারে বসে থাকতে হলেও, তাঁর চোখমুখে নাতির বিয়ে নিয়ে উত্তেজনা স্পষ্ট। বিমানবন্দরে নিজেই পরিচয় দিলেন, তিনি সিদ্ধার্থের দিদিমা। আলোকচিত্রীরা বিয়ের শুভেচ্ছাবার্তা জানাতে তার উত্তরও দিলেন হাসিমুখে। কী উপহার দেবেন নাতবৌকে? প্রশ্নের উত্তরে একগাল হেসে দিদিমা বললেন, ‘‘এখনও উপহার নির্বাচন করিনি।’’ দিদিমার এই ভিডিয়ো সমাজমাধ্যমে নজর টেনেছে তারকা যুগলের অনুরাগীদের।

শনিবার বিকেলের দিকেই যোধপুর বিমানবন্দরে পৌঁছয় সিদ্ধার্থ মলহোত্রর পরিবার। ছিলেন বলিউড অভিনেতার মা-বাবা, আত্মীয়রা। বিয়ে নিয়ে কেমন উন্মাদনা? প্রশ্নের উত্তরে সিদ্ধার্থের মা বলেন, ‘‘আমরা সকলেই খুব উত্তেজিত!’’ একই সুর সিডের বাবার গলাতেও। কিয়ারা যে এত দিনে সিদ্ধার্থের পরিবারের সকলের সঙ্গেই বেশ ভাল ভাবে মিশে যেতে পেরেছেন, তা বলাই বাহুল্য।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন