Entertainment News

মহিলাকে কটু কথা, এফআইআর গায়ক অভিজিতের নামে

অভব্যতা ও কুমন্তব্যের অভিযোগে গায়ক অভিজিতের বিরুদ্ধে এফআইআর দায়ের করলেন এক মহিলা। মুম্বইয়ের অম্বোলি থানায় তাঁর বিরুদ্ধে অভিযোগ জানানো হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৫ অগস্ট ২০১৮ ১১:৩৫
Share:

ফের হেনস্থার অভিযোগ গায়ক অভিজিতের বিরুদ্ধে।

অভব্যতা ও কুমন্তব্যের অভিযোগে গায়ক অভিজিতের বিরুদ্ধে এফআইআর দায়ের করলেন এক মহিলা। মুম্বইয়ের অম্বোলি থানায় তাঁর বিরুদ্ধে অভিযোগ জানানো হয়েছে। অভিযোগ, টেলিফোনে কথাবার্তা চলাকালীন ওই মহিলাকে কুমন্তব্য করেন অভিজিত।

Advertisement

অম্বোলি থানার এক পুলিশ অফিসারের কথায়, ‘‘অভিজিৎ বাবুর সোসাইটিতে ড্রিলিংয়ের কাজের জন্যই ওই মহিলা তাঁকে ফোন করেছিলেন। আর সেই ফোন কলেই মহিলার সঙ্গে গায়ক অভব্য আচরণ করেছেন বলে অভিযোগ। ইতিমধ্যেই অভিজিতের নামে মামলা দায়ের হয়েছে। তদন্ত চলছে।’’

যদিও এ সব অভিযোগই উড়িয়ে দিয়েছেন গায়ক। বরং ওই মহিলা হুমকি দিয়ে তাঁর কাছ থেকে টাকা তুলতে চেয়েছিলেন বলে সংবাদ মাধ্যমের কাছে অভিযোগ করেছেন গায়ক তিনি। অভিজিতের কথায়, “আমাকে হুমকি দিচ্ছিলেন ওই মহিলা। আমার কাছ থেকে মোটা টাকা আত্মসাৎ করতে চেয়েই এই কাজ করছিলেন উনি। একটি ফ্ল্যাট আমি ভাড়া দিয়েছি। ফ্ল্যাটের ভিতরে ভাড়াটেরা কিছু কাজ করাচ্ছিলেন। আর তাতেই ঘোর আপত্তি জানান ওই মহিলা। ওই ফ্ল্যাটের মালিক হওয়ার কারণে আমি হস্তক্ষেপ করেছি।’’

Advertisement

অভিজিতের আরও অভিযোগ, ‘‘মহিলা নিজেই তো সোসাইটির দোতলায় বেআইনি ভাবে সম্প্রসারণ করছেন।’’

আরও পড়ুন: ক্যাটের সঙ্গে কোনও সমস্যা নেই, বললেন আলিয়া

আরও পড়ুন: মিউজ়িকের কোনও ভাষা নেই, বলছেন প্রীতম

তবে এই প্রথম বার নয়। এর আগেও ২০১৫ সালের অক্টোবরে লোখন্ডওয়ালার তাঁর নিজের পুজোয় এক মহিলাকে হেনস্থার অভিযোগে এফআইআর করা হয়েছিল অভিজিতের হিরুদ্ধে। ২০১৬ সালে টুইটারে এক মহিলা সাংবাদিককে কটুকথা বলার অভিযোগে আম আদমি পার্টির নেত্রী প্রীতি কুমার মেনন অভিজিতের নামে পুলিশে অভিযোগ জানিয়েছিলেন। এ ছাড়াও কখনও বলিউডের ‘খান’ দাদাদের সঙ্গে দাদাগিরি, কখনও আবার গজল সম্রাট গুলাম আলির বিরুদ্ধে আলটপকা মন্তব্য। গায়ক অভিজিত সর্বদাই থাকেন শিরোনামে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন