Entertainment News

মানুষ পাচারের দায়ে দোষী, জেল হল দালের মেহেন্দির

বকশিসের অভিযোগ ছিল, তিনি দালের ভাইদের দ্বারা প্রতারিত হয়েছেন। দালের মেহেন্দির ট্রুপের সঙ্গে অনুষ্ঠান করতে বিদেশে নিয়ে যাওয়ার টোপ দিয়ে তাঁর থেকে লক্ষাধিক টাকা মেহেন্দি ভাইরা নিয়েছিল বলে অভিযোগ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৬ মার্চ ২০১৮ ১৪:২১
Share:

দালের মেহেন্দি। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

মানুষ পাচারে দোষী সাব্যস্ত হলেন গায়ক দালের মেহেন্দি। ২০০৩ সালের মামলায় সাজা ঘোষণা করল পাতিয়ালা আদালত। আপাতত দালেরকে পঞ্জাব পুলিশের হেফাজতে নেওয়া হবে বলে খবর।

Advertisement

২০০৩-এ পঞ্জাবের বলবেহরা গ্রামের জনৈক বকশিস সিংহের লিখিত অভিযোগের ভিত্তিতে দালের, তাঁর ভাই শামসের এবং তাঁদের কয়েকজন আত্মীয়ের বিরুদ্ধে মামলা দায়ের করে। ২০১৭-এর অক্টোবরে মারা যান শামসের।

বকশিসের অভিযোগ ছিল, তিনি দালের ভাইদের দ্বারা প্রতারিত হয়েছেন। দালের মেহেন্দির ট্রুপের সঙ্গে অনুষ্ঠান করতে বিদেশে নিয়ে যাওয়ার টোপ দিয়ে তাঁর থেকে লক্ষাধিক টাকা মেহেন্দি ভাইরা নিয়েছিল বলে অভিযোগ। এই অভিযোগ জমা হওয়ার পর মেহেন্দি ভাইদের বিরুদ্ধে একই ধরনের অভিযোগ আরও জমা হতে থাকে।

Advertisement

আরও পড়ুন: প্রিয়ার নতুন ফোটোশুটের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ফেব্রুয়ারি, ২০০৬-এর পুলিশ দালের মেহেন্দি নির্দোশ, এই মর্মে আদালতে এই মামলা থেকে তাঁকে অব্যাহতি দেওয়ার আবেদন জানায়। কিন্তু পুলিশের সেই আবেদন খারিজ করে গায়কের বিরুদ্ধে তদন্ত চালানোর নির্দেশ দেয় আদালত। এর পর আরও একবার পুলিশের তরফ থেকে মেহেন্দিকে মামলা থেকে অব্যাহতি দেওয়ার আবেদন জানানো হয়। কিন্তু দ্বিতীয় বারেও আদালত সেই আবেদন নাকচ করে দালেরের বিরুদ্ধে নতুন করে তদন্ত শুরুর নির্দেশ দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন